দেশের বাইরে বিএনপির কোনো প্রভু নেই: মির্জা আব্বাস

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, দেশের বাইরে বিএনপির কোনো প্রভু নেই। আমাদের বন্ধু আছে। দেশের সাধারণ মানুষ বিএনপির বন্ধু। তারা বিএনপিকে পছন্দ করে বলেই মিছিলে যায়, আন্দোলন করে। তারা গুলি খায়। শাহাদাত বরণ করে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে,ময়মনসিংহ নগরীর টাউন হল মোড়ে মহানগর বিএনপির পদযাত্রা কর্মসূচির শুরুর আগে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

মির্জা আব্বাস বলেন, বিএনপি যখনই কোনো কর্মসূচি ঘোষণা দেয়, তখন আওয়ামী লীগ শান্তি সমাবেশ করে। পৃথিবীতে কিংবা বাংলাদেশে আওয়ামী লীগের মতো অশান্তি সৃষ্টি করার মতো আর কোনো দল আছে কি? দলটি যখনই ক্ষমতায় গেছে, তখনই দেশে অশান্তির সৃষ্টি হয়েছে।

গ্যাস-বিদ্যুৎসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ, সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবিতে পদযাত্রা করে ময়মনসিংহ মহানগর বিএনপি।

বিএনপির এই কেন্দ্রীয় নেতা বলেন, দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। মানুষের কথা বলার অধিকার দিতে হবে। ভোটের অধিকার দিতে হবে। নিরপেক্ষ ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আমরা নির্বাচন চাই। বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য নয়, দেশের মানুষের মুক্তির জন্য আন্দোলন করছে। দেশের মানুষের মুখে হাসি ফোটানোর জন্য, মানুষের শান্তির জন্য আন্দোলন করছে বিএনপি।

মহানগর বিএনপির আহ্বায়ক এ কে এম শফিকুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য ফজলুর রহমান, দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ, সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী, শরীফুল আলম, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক মাহবুবুর রহমান, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, অধ্যাপক শেখ আমজাদ আলী, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এ কে এনায়েতউল্লাহ কালাম, যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার প্রমুখ।