মির্জা ফখরুলকে তুলে নেওয়ার ঘটনার বর্ণনা দিলেন তার স্ত্রী

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে বাসা থেকে গোয়েন্দা পুলিশ তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছে বিএনপি।

এ বিষয়ে শুক্রবার (৯ ডিসেম্বর) ভোর ৬টার দিকে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মির্জা ফখরুলের স্ত্রী রাহাত আরা বেগম।

বিজ্ঞাপন

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ডিবির চার জনের মতো সদস্য তার বাসায় প্রবেশ করে, বাকিরা নিচে ছিল।

মির্জা ফখরুলকে কখন তুলে নেওয়া হয়েছে জানতে চাইলে মির্জা ফখরুলের স্ত্রী বলেন, চারজন উপরে আসছিলেন। তাদের বসানো হয়েছিল। তারা বলেছেন, তাকে নিয়ে (মির্জা ফখরুল) যাবেন। পরে শুনেছি নিচে দরজা না খোলায় সিকিউরিটি গার্ডকে চড় থাপ্পড় মারা হয়েছে।

তিনি বলে, এটা নিয়ে এর আগেও আমাদের অনেক অভিজ্ঞতা আছে। এর আগে তারা এসেছেন। স্যার (মির্জা ফখরুল) হয় তো বাসায় ছিলেন না। তখন তারা এসে ভেতরে ঢুকেছেন। তবে তারা (আজ রাতে) বাসায় এসে আমাদের সঙ্গে খারাপ ব্যবহার করে নাই। তবে নিচে যখন দাঁড়িয়েছিলেন তখন তারা তাদের (সিকিউরিট গার্ড) সঙ্গে খারাপ ব্যবহার করেছেন।

কেন তাকে নেওয়া হয়েছে সে বিষয়ে তারা কিছু বলেছেন কিনা- জানতে চাইলে ফখরুল পত্নী বলেন, কাল পরশুর মধ্যে তার (মির্জা ফখরুল) বিরুদ্ধে নাকি দুই তিনটা মামলা হয়েছে। আপনারা কেন এসেছেন- জানতে চাইলে তারা স্যারকে (মির্জা ফখরুল) বলেন, তারা উপরের নির্দেশে তাকে নিয়ে যাচ্ছেন। তবে কার নির্দেশে নিয়ে যাচ্ছেন সেটা তারা বলেন নাই।

তিনি জানান, তার (মির্জা ফখরুল) শরীরের অবস্থা ভালো না। রাতে বাসায় ফিরেই ওষুধ খেয়ে ঘুমিয়ে যান তিনি। যে কাপড় পরে ছিলেন সেভাবে গেছেন।