জাপা নিয়ে আর কেউ খেলতে পারবে না: মহাসচিব

  • স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

জিএম কাদের

জিএম কাদের

 

জাতীয় পার্টি নিয়ে আর কেউ খেলতে পারবে না। যারা জাতীয় পার্টির বিরুদ্ধে ষড়যন্ত্র করতে চায়, তারা বোকার স্বর্গে বাস করছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি।

বিজ্ঞাপন

রোববার (৪ সেপ্টেম্বর) জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থীদের সঙ্গে এক আলোচনা সভায় তিনি এমন মন্তব্য করেন।

তিনি আরও বলেন, জিএম কাদের এর নেতৃত্বে জাতীয় পার্টি এখন যেকোন সময়ের চেয়ে বেশি শক্তিশালী। জাতীয় পার্টির বিরুদ্ধে ষড়যন্ত্র করে কেউ সফল হবে না। জাতীয় পার্টির নেতা-কর্মীরা প্রয়োজনে জীবন দিয়ে পার্টির বিরুদ্ধে সকল ষড়যন্ত্র নসাৎ করে দেবে।

সম্ভাব্য প্রার্থীদের উদ্দেশ্যে জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু বলেন, আগামী জাতীয় নির্বাচন কারো জন্যই সহজ হবে না। যেনতেন নির্বাচন করে কেউ আর পার পারে না। আমরা তিনশো আসনেই নির্বাচন করতেই প্রস্তুতি নিচ্ছি। ত্রিমুখি নির্বাচনের জন্য প্রস্তুত থাকতে হবে সকলকে।

তিনি বলেন, আওয়ামী লীগ ও বিএনপি ক্ষমতার দ্বন্দ্বে সহিংসতা শুরু করেছে। দেশের মানুষ সহিংস রাজনীতি পছন্দ করে না। এই সুযোগে জাতীয় পার্টির নেতা-কর্মীরা সাধারণ মানুষের কাছে গিয়ে হুসেইন মুহম্মদ এরশাদ এর উন্নয়ন ও সুশাসনের দাওয়াত পৌছে দেবে। আগামী নির্বাচন অনেকের জন্যই অস্তিত্বের প্রশ্ন হয়ে দেখা দেবে। যারা পরাজিত হবে, তারা ইতিহাস থেকে নিশ্চিহ্ন হয়ে যেতে পারে। তাই তৃণমূল পর্যায়ে দলকে আরো শক্তিশালী করতে হবে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, প্রেসিডিয়াম সদস্য হাফিজ উদ্দিন আহমেদ, এড. শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, এসএম মান্নান, আলহাজ্ব মাহমুদুল ইসলাম চৌধুরী, সুনীল শুভরায়, মীর আব্দুস সবুর আসুদ, আলহাজ্ব সফিকুল ইসলাম সেন্টু, আব্দুর রশীদ সরকার, আলমগীর সিকদার লোটন, এমরান হোসেন মিয়া, জহিরুল ইসলাম জহির, মোস্তফা আল মাহমুদ, জহিরুল আলম রুবেল, চেয়ারম্যানের উপদেষ্টা একেএম মোস্তাফিজুর রহমান, মাহমুদুর রহমান, এডভোকেট তোফাজ্জেল হোসেন, মোঃ ইলিয়াস উদ্দিন, ইঞ্জিঃ মোঃ সিরাজুল হক, ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম মধু, মোঃ নুরুল ইসলাম ওমর, শফিকুল ইসলাম শফিক, এ এইচ এম গোলাম শহীদ রঞ্জু, মৌলভী ইলিয়াস, জসীম উদ্দিন ভূঁইয়া, যুগ্ম মহাসচিব আমির হোসেন ভূঁইয়া, সাবেক যুগ্ম মহাসচিব সালাউদ্দিন মুক্তি, সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান, শাহীন মোস্তফা কামাল (ফারুক), সম্পাদক এড. খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আ.স.ম. তিতাস মোস্তফা, মামুনুর রহিম সুমন, যুগ্ম সম্পাদক মীর শামছুল আলম লিপটন, কেন্দ্রীয় সদস্য মোঃ নেওয়াজ আলী ভূঁইয়া, মোঃ আব্দুল কাদের খান কদর, মোঃ জাকির হোসেন খান, এডভোকেট মোঃ আলতাফ হোসেন, লেঃ কর্ণেল (অব.) মোঃ তছলিম উদ্দিন, এ এন এম রফিকুল আলম সেলিম, মইনুর রাব্বি চৌধুরী। ব্যারিস্টার খাজা তানভীর আহমেদ, এ এস এম জাহাঙ্গীর পাঠান।

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরকে পাশ কাটিয়ে আগামী ২৬ ন‌ভেম্বর জাতীয় পা‌র্টির কাউ‌ন্সিলের ডাক দিয়েছেন সংস‌দের বি‌রোধী দলীয় নেতা ও দল‌টির প্রধান পৃষ্ঠ‌পোষক বেগম রওশন এরশাদ। ৩১ আগস্ট দেওয়া ওই চিঠির কোন সাংগঠনিক বৈধতা নেই বলে পার্টির পক্ষ থেকে দাবী করা হয়েছে। ওই ঘটনার প্রতিক্রিয়া হিসেবে রওশন এরশাদকে বিরোধীদলীয় নেতার পদ থেকে সরিয়ে দেওয়ার চিঠি দিয়েছেন জিএম কাদের। এনে নিয়ে পার্টির মধ্যে উত্তেজনা বিরাজ করছে।