‘সংবাদকর্মীদের ওপর হামলা হচ্ছে মুক্ত গণমাধ্যমের কণ্ঠরোধ’

  • স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি

রাজধানীর নিউমার্কেট এলাকায় ব্যবসায়ী ও ছাত্রদের সংঘর্ষের খবর সংগ্রহ করতে যাওয়া গণমাধ্যমকর্মীদের ওপর হামলার ঘটনায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ের মিলনায়তনে সিলেট বিভাগীয় জাতীয় পার্টি নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ ক্ষোভ প্রকাশ করেন।

বিজ্ঞাপন

জিএম কাদের বলেন, সংবাদ সংগ্রহ করতে গিয়ে গণমাধ্যমকর্মীরা বার বার হামলার শিকার হচ্ছেন। এর চেয়ে লজ্জাজনক ঘটনা আর হতে পারে না। মাহে রমজানের পবিত্রতা ভেঙে যারা সন্ত্রাস ও নৈরাজ্য করছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে হবে। সংবাদকর্মীদের ওপর হামলা হচ্ছে মুক্ত গণমাধ্যমের কণ্ঠরোধ করা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি, উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমান, মোহাম্মদ আতিকুর রহমান আতিক, চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, আবদুল্লাহ সিদ্দিকী, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব সাব্বির আহমেদ, যুগ্ম মহাসচিব সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাইফুদ্দিন খালেদ, দফতর সম্পাদক-২ এম এ রাজ্জাক খান, ক্রীড়া বিষয়ক সম্পাদক আহাদ ইউ চৌধুরী শাহীন, কেন্দ্রীয় নেতা বশির লস্কর, মো. নজরুল ইসলাম বাবুল ও মো. কুনু মিয়া।