‘আগামীর ছাত্রদল হবে জিয়া পরিবারের বিশ্বস্ত হাতিয়ার’

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল

সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল

আগামীর ছাত্রদল হবে জিয়া পরিবারের বিশ্বস্ত হাতিয়ার বলে মন্তব্য করেছেন ছাত্রদলের নব নির্বাচিত সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল।

রোববার (১৭ এপ্রিল) দুপুরে ছাত্রদলের সাধারণ সম্পাদক হিসেবে তার নাম ঘোষণার পর তিনি এ মন্তব্য করেন।

বিজ্ঞাপন

সাইফ মাহমুদ জুয়েল বলেন, এদেশের গণমানুষের ভোটাধিকার ফিরিয়ে দেয়া ও গণতান্ত্রিক বাংলাদেশ পুনঃপ্রতিষ্ঠার প্রধান হাতিয়ার হবে ছাত্রদল। বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও দেশনায়ক তারেক রহমানকে ফিরিয়ে মুক্ত বাংলাদেশে ফিরিয়ে আনাই হবে ছাত্রদলের মূল লক্ষ্য।

এসময় তাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও জিয়া পরিবারের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমার উপর আস্থা রেখে দেশনায়ক তারেক রহমান যে দায়িত্ব দিয়েছেন আমি যেনো সে দায়িত্ব আস্থার সহিত পালন করতে পারি সেজন্য দেশবাসীর কাছে দোয়া চাই।

এর আগে, রোববার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়।

তারেক রহমান ছাত্রদলের বর্তমান কমিটি বিলুপ্ত করে নতুন আংশিক কমিটি মনোনীত করেছেন। আংশিক কমিটিতে সিনিয়র সহসভাপতি হয়েছেন রাশেদ ইকবাল খান, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন রাকিবুল ইসলাম রাকিব, সাংগঠনিক সম্পাদক হয়েছেন আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়া।