'দুর্নীতিমুক্ত দেশ গড়তেই আমাদের রাজনীতি'

  • স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, হুসেইন মুহম্মদ এরশাদ হতদরিদ্র মানুষের স্বার্থে রাজনীতি করেছেন। দেশে যেন কোনো মানুষ দরিদ্র না থাকে সেই লক্ষ্যেই ছিলো তার রাজনীতি।

সোমবার (১০ আগস্ট) বিকেলে রাজধানীর মোহাম্মদপুরে জাকির হোসেন রোড মাঠে এরশাদের স্মরণ সভা ও দুঃস্থদের মাঝে খাদ্য বিতরণ অনুষ্ঠানে তিনি এমন মন্তব্য করেন।

বিজ্ঞাপন

জিএম কাদের আরো বলেন, আমরা এরশাদের আদর্শকে সামনে রেখে ক্ষুধা, দারিদ্র, বেকারত্ব এবং দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়বো। যেখানে সামাজিক ন্যায় বিচার ও সুশাসন নিশ্চিত হবে। সন্ত্রাস, দলবাজ, চাঁদাবাজ এবং দুর্নীতিমুক্ত দেশ গড়তেই আমাদের রাজনীতি।

জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ উন্নয়নের কিংবদন্তী। উপজেলা পরিষদ সৃষ্টি করে নির্বাচিত প্রতিনিধিদের অধীনে ১৮ জন প্রথম শ্রেণীর কর্মকর্তা নিয়োজিত করে উন্নয়নের নতুন ধারা সৃষ্টি করেছিলেন। আমরা আবারো দেশের মানুষের মুখে হাসি ফোটাবো। তাই জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করতে হবে।

জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও প্রেসিডিয়াম সদস্য এস.এম. ফয়সল চিশতীর সভাপতিত্বে স্মরণ সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মহানগর উত্তরের সাধারণ সম্পাদক ও প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা আমানত হোসেন আমানত, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন পাঠান, যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহাজাদা, সাংগঠনিক সম্পাদক কাজী আবুল খায়ের, মোহাম্মদপুর থানা জাতীয় পার্টি সভাপতি এ.এন.এম. রফিকুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক এস.এম. হাসেম, গুলশান থানা সাধারণ সম্পাদক মো. আবদুস সাত্তার প্রমুখ।

সভার শুরুতে এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়। পরে দুঃস্থ পরিবারের মাঝে খাবার বিতরণ করা হয়।