খেটে খাওয়া মানুষের পাশে ইশরাক হোসেন

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

খেটে খাওয়া মানুষের পাশে ইশরাক হোসেন

খেটে খাওয়া মানুষের পাশে ইশরাক হোসেন

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসে নাকাল ঢাকা শহরের দুস্থ-অসহায়, দিনমজুর এবং খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়িয়েছেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

শনিবার (২৮ মার্চ) বিকেলে গোপীবাগে নিজ বাস ভবনের সামনে থেকে দুস্থ-অসহায়দের মাঝে প্রয়োজনীয় খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেন তিনি। পরে অভয়দাস লেনের একটি বস্তিতেও ত্রাণ বিতরণ করেন।

বিজ্ঞাপন

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি থেকে মেয়র প্রার্থী হওয়া ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, নগরীর প্রত্যেকটা ওয়ার্ডের দুস্থদের জন্য পর্যায়ক্রমে এই কার্যক্রম অব্যাহত থাকবে। ত্রাণ কার্যক্রমের পাশাপাশি করোনা মোকাবিলায় তার ব্যক্তিগত উদ্যোগে বেশ কিছু পদক্ষেপেরও ঘোষণা দেন তিনি।

 ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের ত্রাণ বিতরণ

বিতরণ করা ত্রাণের মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, মুড়ি, টোস্ট বিস্কুট, সাবান, স্যাভলন, মাস্ক এবং হ্যান্ড গ্লাভস । পরিস্থিতি অনুযায়ী পর্যায়ক্রমে প্রতিদিনই ঢাকার ওয়ার্ডে ওয়ার্ডে দুস্থদের খুঁজে বের করে তাদের মাঝে ত্রাণ পৌঁছে দেওয়ার কথাও উল্লেখ করেন তিনি।

কার্যক্রম চলবে তার প্রয়াত বাবা ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা স্মৃতি পরিষদের উদ্যোগে। যতদিন পর্যন্ত না স্বাভাবিক অবস্থা ফিরে আসে ততদিন পর্যন্ত তার এ কার্যক্রম অব্যাহত থাকবে উল্লেখ করে তিনি নগরবাসীকে করোনা মোকাবিলায় ভয় না পেয়ে আরও সচেতন হওয়ার আহ্বান জানান। সেই সাথে পরিস্থিতি মোকাবিলায় সারা দেশের বিত্তবানদেরকে দুস্থ-অসহায়দের পাশে দাঁড়ানোরও আহ্বান জানান ইশরাক হোসেন।