রাজশাহীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী
  • |
  • Font increase
  • Font Decrease

রাজশাহীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, ছবি: বার্তা২৪.কম

রাজশাহীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, ছবি: বার্তা২৪.কম

রাজশাহীর গোদাগাড়ীতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দু'জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত আরো ১৫ জন।

বুধবার (২৫ মার্চ) ভোর ৬টার দিকে গোদাগাড়ী উপজেলার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বিজয়নগর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে এখন পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানান, খুব ভোরে রাজশাহী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। সে সময় একটি ট্রাক রাজশাহীর দিকে যাওয়ার সময় মুখোমুখি সংঘর্ষে যাত্রীবাহী বাসটি উল্টিয়ে যায় এবং ট্রাকটি গাছের সাথে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই দুজন নিহত হয়। আহত হয় আরও ১৪/১৫ জন। খবর পেয়ে গোদাগাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা আহদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গোদাগাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে ট্রাকের পাশে একটি মরদেহ পড়ে থাকতে দেখি এবং যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে থাকা আরেকটি মরদেহ উদ্ধার করি। নিহত দু'জনই চালক বলে ধারণা করা হচ্ছে।

উপজেলার প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।