ভোটকেন্দ্রে ডাঃ মনীষাকে লাঞ্ছনার অভিযোগ

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

ঢাকা: বরিশালে নৌকা প্রতীকের দুই পোলিং এজেন্ট বাসদের মেয়র পদ প্রার্থীকে ভোটকেন্দ্রের ভেতরে লাঞ্ছিত করেছে বলে অভিযোগ করেছেন ডাঃ মনীষা চক্রবর্তী।

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে প্রথম নারী মেয়র প্রার্থী মনীষা চক্রবর্তী বার্তা২৪.কমকে বলেন, আমি সকাল ১০টার দিকে সদর গার্লস ভোটকেন্দ্রে গিয়ে দেখি নৌকার ব্যালটে একের পর এক সিল মারছে তাদের প্রতিনিধিরা। আমি তার এমন কাজের প্রতিবাদ করি, তাদের সিল দেওয়া ব্যালট পেপার নিয়ে নেই। তারপর নৌকা প্রতীকের দুই পোলিং এজেন্ট আমাকে ধাক্কা মেরে নিচে ফেলে দেয়। সেসব ব্যালট পেপার ছিড়ে ফেলে।

বিজ্ঞাপন

 

ভোটকেন্দ্রের নির্বাচন কর্মকর্তাদের সামনেই এ ধরনের ঘটনা ঘটছে বলে অভিযোগ করেছেন তিনি। তিনি আরো জানান, এসব কিছুর পরও সেই দুই পোলিং এজেন্টকে ভোটকেন্দ্রের মধ্যেই রাখা হয়েছে।

এরপর থেকেই এই ভোটকেন্দ্রটিতে উত্তেজনা বিরাজ করছে। এক্ষেত্রে জেলা বাসদের সভাপতি ইমরুল হাকিম রুমন নিন্দা জানিয়েছেন।

মাহামুদিয়া মাদ্রাসা কেন্দ্রে মেয়র পদে ব্যালট দেয়া বন্ধ করা নিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের কর্মীদের সাথে আওয়ামী লীগ কর্মীদের হাতাহাতি হয় বলে জানা গেছে।

বরিশালের কিছু ভোটকেন্দ্র থেকে এ ধরনের অভিযোগ আসছে বলে জানিয়েছেন ডাঃ মনীষা চক্রবর্তি। নির্বাচন কর্মকর্তারা এ বিষয়ে নিরব ভূমিকা পালন করছেন বলে দাবি করছেন তিনি।

রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি নির্বাচনে বিভিন্ন দল ও স্বতন্ত্র মিলিয়ে মেয়র প্রার্থী হিসেবে লড়ছেন ১৯ জন। কাউন্সিলর পদে সংরক্ষিত আসনসহ ৫২২ জন এবার প্রার্থী হয়েছেন।