বরিশালে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

বরিশাল: নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেছেন, নির্বাচন চলাকালীন সময়ে নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট সকলকে মস্তিকে ধারণ করতে হবে তারা নির্বাচন কমিশনের অধীনে। তাদের উপর অর্পিত সকল দায়িত্ব পরিপূর্ণ ভাবে পরিপালন করতে হবে ।

শুক্রবার (২৭ জুলাই ) নগরীর কাশিপুরে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সম্মেলন কক্ষে সিটি কর্পোরেশনের নির্বাচন উপলক্ষে মেয়র প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

বিজ্ঞাপন

তিনি আরো বলেন, আমাদের প্রত্যাশা একটাই। বরিশালে একটা সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হোক।  এখন পর্যন্ত এখনকার পরিবেশ শান্ত রয়েছে। আগামী ৩০ জুলাই পর্যন্ত এই সৌহার্দ্য সম্প্রীতি অব্যাহত থাকবে।

এই নির্বাচন কমিশনার আরও বলেন,  প্রার্থীরা প্রতিশ্রুতি দিয়েছে তারা নির্বাচন কমিশনের সঙ্গে থাকবে। বরিশাল সিটি নির্বাচন অন্য দুই সিটি নির্বাচন থেকে অনেক সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হবে বলে আশাব্যক্ত করেন তিনি। 

প্রার্থীদের অভিযোগের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, কিছু অভিযোগ পেয়েছি। সব অভিযোগ  নিরসনে কাজ করা হচ্ছে। তাছাড়া নির্বাচন নিয়ে আশংকা থেকেই যায়। তবে আংশকা থেকে সচেতনতা বৃদ্ধি করে কাজ করতে চাই। 

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন রিটানিং কর্মকর্তা মো. মুজিবুর রহমান। মতবিনিময় সভায় ছয় মেয়র প্রার্থী অংশগ্রহণ করেন। সভায় সহকারি রিটার্নিং কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।