সংসদ সদস্যদের দক্ষতা উন্নয়নে ‘ডিজিটাল লিডারশিপ’ প্রোগাম

  • সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া

অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া

সংসদ সদস্যদের অংশগ্রহণে শুরু হয়েছে ‘ডিজিটাল লিডারশিপ’ প্রোগ্রাম।

সোমবার (৩ ফেব্রুয়ারি) সংসদ সচিবালয়ের আয়োজনে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় জাতীয় সংসদের শপথ কক্ষে প্রোগামটির উদ্বোধন করা হয়।

বিজ্ঞাপন

প্রোগ্রামটির উদ্দেশ্য, প্রেক্ষাপট ও কার্যক্রম বিষয়ক একটি প্রতিবেদন উপস্থাপন করেন এটুআইয়ের চিফ ই-গভর্নেন্স স্ট্রাটেজিস্ট ফরহাদ জাহিদ শেখ। ডিজিটাল লিডারশীপ প্রোগ্রামের সহযোগিতা, সমন্বয় ও সম্ভাবনা নিয়ে বক্তব্য রাখেন এটুআই পলিসি অ্যাডভাইজর আনীর চৌধুরী।

সভাপতির বক্তব্যের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া বলেন, সংসদ সদস্যদের দক্ষতা উন্নয়নে এই কর্মশালা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম (পিএএ), স্বাগত বক্তব্য দেন সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান।

এছাড়াও অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক, হুইপ সামশুল হক চৌধুরী, হুইপ মাহবুব আরা বেগম গিনি, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এ কে এম রহমতুল্লাহ, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আ ফ ম রুহুল হক, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মো. মুজিবুল হকসহ সংসদ সদস্যরা তাদের মূল্যবান মতামত তুলে ধরেন।