সাভারে ৩ মাদক ব্যবসায়ীকে আটক

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা)
  • |
  • Font increase
  • Font Decrease

ইয়াবা ও ফেনসিডিলসহ আটক ৩ মাদক ব্যবসায়ী, ছবি: বার্তা২৪.কম

ইয়াবা ও ফেনসিডিলসহ আটক ৩ মাদক ব্যবসায়ী, ছবি: বার্তা২৪.কম

সাভারে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৪।

রোববার (২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪, সিপিসি-২, নবীনগর ক্যাম্পের উপ-পরিচালক (কোম্পানি কমান্ডার) মেজর শিবলী মোস্তাফা।

বিজ্ঞাপন

এর আগে রোববার (২ জানুয়ারি) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর বাসস্ট্যান্ড সংলগ্ন এক রেস্টুরেন্টের সামনে থেকে ও বিকেলে আশুলিয়ার কাশিমপুর-পূর্ব শ্রীপুর আঞ্চলিক সড়কের পাগলা মার্কেটের সামনে অভিযান চালিয়ে ওই তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- পাবনা জেলার সাঁথিয়া থানার সাঁথিয়া গ্রামের শাহাজাহান আলীর ছেলে ফারুক হোসেন (৪০)। তিনি দারুস সালাম থানার লালকুঠি এলাকার সবুজ বিশ্বাসের বাড়িতে ভাড়া থেকে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন। অপর দুইজন দিনাজপুর জেলার চিরির বন্দর থানার চকমুশা গ্রামের মৃত আমিনুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম (৩৪) ও একই এলাকার আয়ুব আলীর ছেলে শরিফুল ইসলাম (৩৩)। তারা দুইজনই গাজীপুরের কাশিমপুর থানার সারদাগঞ্জ এলাকার হাবু মিয়ার বাড়িতে ভাড়া থেকে আশুলিয়ার বিভিন্ন এলাকায় মাদক দ্রব্য সরবরাহ করতেন।

র‌্যাব-৪, সিপিসি-২, নবীনগর ক্যাম্পের উপ-পরিচালক (কোম্পানি কমান্ডার) মেজর শিবলী মোস্তাফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাভারের বলিয়াপুর ও আশুলিয়ার পূর্ব শ্রীপুর এলাকায় অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এদের মধ্যে ফারুক হোসেনকে সাভারের বলিয়ারপুর বাসস্ট্যান্ড সংলগ্ন এক রেস্টুরেন্টের সামনে থেকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৫৮৫ পিস ইয়াবা ও ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

রফিকুল ইসলাম ও শরিফুল ইসলামকে আশুলিয়ার কাশিমপুর-পূর্ব শ্রীপুর আঞ্চলিক সড়কের পাগলা মার্কেটের সামনে থেকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪৬ বোতল ফেনসিডিল ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ঢাকা জেলার বিভিন্ন এলাকায় খুচরা বিক্রয় করে আসছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন আটককৃতরা।