সাকিব-শিশিরের জন্য রান্না করে খাবার পাঠালেন প্রধানমন্ত্রী

  • নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

শেখ হাসিনার পাঠানো খাবার, ছবি: সংগৃহীত

শেখ হাসিনার পাঠানো খাবার, ছবি: সংগৃহীত

ক্রিকেটার সাকিব আল হাসান ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরের জন্য নিজ হাতে রান্না করে খাবার পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (২৬ জানুয়ারি) সাকিব তার নিজস্ব অফিসিয়াল ফেসবুক পেজ-এ প্রধানমন্ত্রীর পাঠানো খাবারের ছবি প্রকাশ করে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

বিজ্ঞাপন

সাকিব তার ফেসবুক পেজ-এ লেখেন, আমি পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান ব্যক্তি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন ভালোবাসা পেয়ে আমিই সত্যিই নির্বাক। তার নিজের হাতে রান্না করা খাবার খাওয়ার সৌভাগ্য হলো আমার। তিনি আজ সকালে খাবারগুলো রান্না করে আমার স্ত্রীর জন্য বাসায় পাঠিয়েছেন। গতকাল আমার স্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার সময়, নিজের পছন্দের খাবারের কথা জানিয়েছিল। আজ প্রধানমন্ত্রী নিজ হাতে এগুলো রান্না করে পাঠালেন। আমি এতটাই আশ্চর্য যে, ধন্যবাদ এটার জন্য যথেষ্ট নয়। জীবনের শেষদিন পর্যন্ত আমার মনে থাকবে। আমরা সত্যিই সৌভাগ্যবান।

সাকিবের পোস্টকৃত ছবিতে দেখা যায়, প্রধানমন্ত্রী বিশেষ কয়েক ধরনের মিষ্টি পাঠিয়েছেন। এগুলোর মধ্যে রয়েছে রসগোল্লা, ছানা ও গুড়ের মিষ্টি। এছাড়াও একটি বাটিতে পোলাও ও মুরগির রোস্ট রয়েছে।

সাকিব আল হাসানকে প্রচণ্ড ভালোবাসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মায়ের মমতা নিয়ে প্রায়ই বাংলাদেশের সরকার প্রধান কাছে ডেকে নেন তারকা এ অলরাউন্ডারকে। সাকিবের পরিবারও বাদ পড়েনি প্রধানমন্ত্রীর এই ভালোবাসা ও আদর থেকে। সাকিবের এই ফেসবুক পোস্টই প্রমাণ করে, তার পরিবারের সঙ্গে প্রধানমন্ত্রীর সম্পর্ক কতটা গভীর!

হঠাৎ কেন এত খাবার পাঠালেন প্রধানমন্ত্রী। বিষয়টা খোলাসা করেছেন সাকিব নিজেই। শনিবার (২৫ জানুয়ারি) প্রধানমন্ত্রীর সঙ্গে স্ত্রী ও একমাত্র কন্যাকে নিয়ে দেখা করতে গিয়েছিলেন সাকিব। সেই সাক্ষাতের সময় সাকিবের সহধর্মিণী শিশির প্রধানমন্ত্রীকে জানিয়ে ছিলেন নিজের প্রিয় খাবারের নাম। ব্যাস, রাত পেরোতেই সকালে নিজে রান্না করে সাকিবের বাসায় খাবার পাঠিয়ে দিলেন প্রধানমন্ত্রী।

এদিকে, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে সাকিবের স্ত্রী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। শিশির তার ব্যক্তিগত ফেসবুকে লেখেন, এর থেকে আশীর্বাদপূর্ণ কিছু হতে পারে না যখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ব্যস্ততম সূচি থেকে সময় বের করে আমার জন্য রান্না করেছেন। গতকাল প্রধানমন্ত্রী জানতে চেয়েছেন আমার প্রিয় খাবার কী? তখন তিনি বলেছিলেন, তিনি নিজ হাতে খাবারগুলো বানিয়ে আমার জন্য পাঠাবেন। আমি অত্যন্ত খুশি। আমার জীবনের সেরা মধ্যাহ্নভোজন এটি। প্রধানমন্ত্রীর এই ভালোবাসা শুধুমাত্র ধন্যবাদ দিয়ে শেষ করা যাবে না।