‘বঙ্গবন্ধুকে হত্যা করে দেশের স্বাধীনতাকে হত্যা করেছে’

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে দেশের স্বাধীনতাকে হত্যা করেছে বলে মন্তব্য করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা না করলে বাংলাদেশ অনেক আগেই একটি উন্নত রাষ্ট্রে পরিণত হতো।

সোমবার (৩০ ডিসেম্বর) রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে বিজয় দিবস উপলক্ষে ‘বীর মুক্তিযোদ্ধা অ্যাওয়ার্ড ও আলোচনা সভায়’ প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, আমাদের সকলের মানুষের মতো মানুষ হতে হবে। ভালো মানুষ না হলে কোন কিছুই সম্ভব না। আমাদের সবার এবং নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে হবে। আমরা যখন যুদ্ধে গিয়েছিলাম ভাবি নাই জীবন নিয়ে ফিরে আসবো। জীবন বাজি রেখে যুদ্ধ করেছি, এই জয়বাংলা স্লোগান দিয়েই আমরা মুক্তিযুদ্ধে গিয়েছিলাম।

তিনি আরও বলেন, আমরা যুদ্ধাপরাধী, রাজাকার এবং বঙ্গবন্ধুর খুনিদের বিচার করে কিছুটা অভিশাপ মুক্ত হয়েছি। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই সন্ত্রাস, মাদক ও দুর্নীতিমুক্ত দেশ গড়ার সম্ভব। আসুন আমরা সবাই একাত্মতা প্রকাশ করে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে কাজ করি।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, তথ্য প্রতিমন্ত্রী ডঃ মুরাদ হাসান, অতিরিক্ত সচিব ডঃ রেজাউল ইসলাম, পুলিশ কমিশনার (রমনা বিভাগ) মোঃ সাজ্জাদুর রহমান সহ অন্যান্যরা।