ডিকাবের সভাপতি মন্টি সাধারণ সম্পাদক তৌহিদ

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

আঙ্গুর নাহার মন্টি এবং তৌহিদুর রহমান

আঙ্গুর নাহার মন্টি এবং তৌহিদুর রহমান

নিউজটোয়েন্টিফোরের আঙ্গুর নাহার মন্টি এবং বাংলানিউজ২৪.কম-এর তৌহিদুর রহমান ২০২০ সালের জন্য ডিপ্লোমেটিক করেসপন্ডেন্টস অ্যাসোসিয়েশন বাংলাদেশের (ডিকাব) সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রোববার (২৯ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে সংগঠনের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনের পর নতুন এই কার্যনির্বাহী কমিটির ঘোষণা দেওয়া হয়।

বিজ্ঞাপন
নির্বাচন কমিশনারদের সঙ্গে ডিকাবের নতুন কার্যনির্বাহী কমিটি

২০২০ সালের জন্য ডিকাবের ১১ সদস্যের নির্বাহী কমিটির অপর সদস্যরা হলেন সহসভাপতি রবিউল হক (দৈনিক ইন্ডাস্ট্রি), যুগ্ম সম্পাদক মিজানুর রহমান (মানবজমিন), কোষাধ্যক্ষ আতিকুর রহমান (এশিয়ানমেইল২৪.কম), দপ্তর সম্পাদক জেসমিন আক্তার পাপড়ি (জাগোনিউজ২৪.কম), সদস্য ইশরাত জাহান ঊর্মি (ডিবিসি নিউজ), খুররম জামান (বার্তা২৪.কম), মাসুদ করিম (দৈনিক যুগান্তর), রাহীদ এজাজ (প্রথম আলো) এবং রাশেদ মেহেদী (সমকাল)।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ডিকাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবং বার্তা২৪.কম এর এডিটর ইন চিফ আলমগীর হোসেন এবং অপর দুই নির্বাচন কমিশনার ছিলেন সিনিয়র সাংবাদিক এম শফিকুল করিম সাবু ও নিজামুদ্দিন আহমেদ।

নির্বাচনের আগে ডিকাবের বিদায়ী কমিটির সভাপতি রাহীদ এজাজের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাসিব এবং কোষাধ্যক্ষ মেহেদী হাসান সদস্যদের সামনে ২০১৯ সালের বার্ষিক প্রতিবেদন পেশ করেন।