আ.লীগের কেন্দ্রীয় কমিটিকে শুভেচ্ছা জানিয়ে স্পেনে আনন্দ উৎসব

  • কবির আল মাহমুদ, স্পেন থেকে
  • |
  • Font increase
  • Font Decrease

স্পেন আওয়ামী লীগের সদস্যরা, ছবি: সংগৃহীত

স্পেন আওয়ামী লীগের সদস্যরা, ছবি: সংগৃহীত

বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম সম্মেলনে শেখ হাসিনা পুনরায় সভাপতি এবং ওবায়দুল কাদেরকে আবারো সাধারণ সম্পাদক নির্বাচিত করায় নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে অভিনন্দন জানিয়ে আনন্দ উৎসব করেছে স্পেন আওয়ামী পরিবার।

শুক্রবার (২৭ ডিসেম্বর) রাতে স্পেনের রাজধানী মাদ্রিদের মেহমান খানা রেস্টুরেন্টে এই আনন্দ উৎসব ও মিষ্টি বিতরণ ও নৈশভোজ অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

স্পেন আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক কমিটির সদস্য তামিন চৌধুরীর সভাপতিত্বে ও যুবনেতা ওলিউর রহমান ও শিপন আহমদ রাহির প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সামাজিক ব্যক্তিত্ব ও স্পেন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি জাকির হোসেন, স্পেন আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক কমিটির সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের ঢালী, স্পেন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাসান, জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা আফসার হোসেন নীলু, স্পেন যুবলীগের আহ্বায়ক ইফতেখার আলম, প্রবীন আওয়ামী লীগ নেতা আহমদ আসাদুর রহমান সাদ, বেলাল আহমদ, হারুন মিয়া, আবুল কালাম, হাজী তোয়াবুর রহমান, শাহ মতিউর রহমান মিনার।

এছাড়াও মুজিব আদর্শের সৈনিকদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা সাইদুল আলম সুহেদ, এমদাদুল হক, সাইফুল আমীনসহ অনেকেই।

অনষ্ঠানে স্পেন আওয়ামী পরিবারসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে নবমবারের মতো সভাপতি হওয়ায় জননেত্রী শেখ হাসিনা এবং দ্বিতীয় মেয়াদের জন্যে সাধারণ সম্পাদক হওয়ায় ওবায়দুল কাদেরকে অভিনন্দন ও প্রাণঢালা শুভেচ্ছা জানিয়ে বলেন, বিগত দিনের ন্যায় আগামী দিনেও শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরের হাত ধরে বাংলাদেশ আওয়ামী লীগ আরও শক্তিশালী হবে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের উন্নত-সম্মৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।

পরিশেষে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ, দীর্ঘায়ু এবং দেশ ও দেশের মানুষের আগামী দিনের উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুজিবুর রহমান।