চলন্ত বাসে ধর্ষণ চেষ্টার অভিযোগে সুপারভাইজারকে গণপিটুনি

  • স্টাফ করেসপন্ডেট, বার্তা২৪.কম, রাজশাহী
  • |
  • Font increase
  • Font Decrease

অভিযুক্ত  সুপারভাইজার

অভিযুক্ত সুপারভাইজার

রাজশাহীতে চলন্ত বাসে এক তরুণীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাসের সুপারভাইজারকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) কয়েকজন শিক্ষার্থী।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাত দেড়টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর বাজারে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

অভিযুক্ত ফজলুর রহমান (৩৭) রাজশাহী-বরিশাল রুটে চলাচলকারী আকিব পরিবহনের সুপারভাইজার। তার বিরুদ্ধে নগরীর মতিহার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় মামলা দায়ের করা হয়েছে। ফজলুরের বাড়ি নাটোর জেলার রহিমকুড়ি গ্রামে।

ভুক্তভোগী তরুণী জানান, তার বাড়ি লক্ষ্মীপুর জেলায়। রাজশাহী নগরীর শিরোইল এলাকায় তার এক বান্ধবীর বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। মঙ্গলবার বিকেল ৫টার দিকে লক্ষ্মীপুর সদরের বাসস্ট্যান্ড থেকে রাজশাহীগামী আকিব পরিবহনের বাসে ওঠেন তিনি। নাটোর পার হওয়ার পর বাস প্রায় যাত্রীশূন্য হয়ে পড়ে। একপর্যায়ে বাসের সুপারভাইজার পাশের সিটে বসে তাকে কু-প্রস্তাব দেন এবং জোর করে তার গায়ে হাত দেয়ার চেষ্টা করেন। এ সময় তিনি চিৎকার দিলে তাকে বাস থেকে ফেলে হত্যার হুমকি এবং নানা ভয়ভীতি দেখানো হয়।

তরুণী আরো জানান, রাত দেড়টার দিকে বাস বিনোদপুর বাজারে এলে আশপাশে অনেক লোকজন দেখে আবার চিৎকার দেন তিনি। তার চিৎকার শুনে বিনোদপুর বাজারে চায়ের দোকানে দাঁড়িয়ে থাকা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী বাসটির গতিরোধ করেন। এ সময় তরুণীর মুখে সব ঘটনা শুনে তারা সুপারভাইজার ফজলুর রহমানকে গণপিটুনি দেন। পরে খবর পেয়ে মতিহার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই তরুণীকে উদ্ধার করে এবং ফজলুর রহমানকে আটক করে। বাসটি জব্দ করে থানায় নেয়া হয়েছে।

নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ওই তরুণীকে উদ্ধার এবং অভিযুক্তকে আটক করেছে। পরে ওই তরুণী বাদী হয়ে সুপারভাইজারের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে অভিযুক্ত ফজলুর রহমানকে আদালতে হাজির করা হচ্ছে।