ফেনীতে গাঁজা-মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম,ফেনী
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ফেনীর ফুলগাজী উপজেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ও বাংলাদেশ সেনাবাহিনী ফুলগাজী ক্যাম্প এর যৌথ অভিযানে তালিকাভুক্ত শীর্ষ মাদক কারবারি আব্দুর রহিম প্রকাশ হারুন (৪২) ও মোঃ জাহাঙ্গীর (৪৪) নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

রোববার (২৭ অক্টোবর) ফুলগাজী উপজেলার আনন্দপুর গ্রামের বনা দরবেশ বাড়ি থেকে হারুনকে ও দক্ষিণ আনন্দপুরের বক্স আলী ভুইয়া বাড়ি থেকে মোঃ জাহাঙ্গীর কে গ্রেফতার করা হয়। এসময় তাদের থেকে ৭০০ গ্রাম গাঁজা ও ৬৭৫ মিলিলিটার বিলাতি মদ জব্দ করা হয়।

বিজ্ঞাপন

গ্রেফতার হারুন ফুলগাজী উপজেলার দক্ষিন আনন্দপুর গ্রামের মৃত আব্দুর রউফের ছেলে এবং জাহাঙ্গীর একই গ্রামের আব্দুল হকের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে হারুনের বাড়িতে অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজা ও ৬৭৫ মিলিলিটার বিলাতিমদসহ তাকে গ্রেফতার করা হয় এবং জাহাঙ্গীরের বাড়িতে অভিযান চালিয়ে ২০০ গ্রাম গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের জেলা কার্যালয়ের উপপরিদর্শক মোঃ আবু তাহের বাদী হয়ে ফুলগাজী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেছেন।

তিনি জানান, অভিযান চালিয়ে মাদক ও গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়েছে। তারা তালিকাভুক্ত আসামী। আব্দুর রহিম প্রকাশ হারুনের বিরুদ্ধে ৪ টি ও মোঃ জাহাঙ্গীরের বিরুদ্ধে ২ টি মাদক মামলা রয়েছে।