মা-বাবার স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে আসলেন ছেলে

  • ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ব্রুনাই প্রবাসী মো. রফিকুল ইসলামের বাবা-মায়ের স্বপ্ন ছিল ছেলে একদিন বাড়ি আসবে হেলিকপ্টারে চড়ে। তাই তাদের ছেলে রফিকুল ইসলামসহ তিন নাতী ও পুত্রবধূসহ হেলিকপ্টারে চড়ে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বড়তল্লা গ্রামে উকিল পাড়ার আব্দুর রহমান হাজীর বাড়ি আসেন। রফিকুল একই এলাকার তাজুল ইসলামের ছেলে।

শনিবার (১৯ অক্টোবর) সকাল ৯টার দিকে ঢাকা থেকে হেলিকপ্টারে উপজেলার তালশহর পশ্চিম পাড়ার ঈদগাহ মাঠে এসে অবতরণ করেন তারা। তখন এলাকাবাসী ও আত্মীয়স্বজনরা তাদের ফুল দিয়ে বরণ করে নেন।

বিজ্ঞাপন

প্রবাসী রফিকুলের বড় ভাই নজরুল ইসলাম জানান, রফিকুল, তিন ভাতিজা ও ছোটভাইয়ের বউ হেলিকপ্টারে ঢাকা থেকে এসেছে। তাদের দেখতে সকাল থেকে স্থানীয় এলাকাবাসী মাঠে ভিড় করেন।

রফিকুলের বাবা তাজুল ইসলাম বলেন, রফিকুল একদিন আমাকে তার মায়ের সামনে বলেছিল ব্রুনাই থেকে আমি বাড়িতে কখনো ফিরলে হেলিকপ্টারে ফিরব। তাই রফিকুল তার পরিবার নিয়ে হেলিকপ্টারে বাড়িতে আসছে। এটা দেখার জন্য আশপাশের মানুষ ভিড় করেছেন।

এ ব্যাপারে রফিকুল বলেন, হেলিকপ্টারে বাড়িতে আসার ইচ্ছা ছিল। মা-বাবার স্বপ্ন পূরণ করতেই হেলিকপ্টারে করে ঢাকা থেকে আশুগঞ্জ আসছি। প্রতিটি ছেলেমেয়ে তার বাবা-মাকে খুশি রাখতে চায়, সেজন্য আমি বাবা-মায়ের কথা রেখেছি।