মুক্তিযুদ্ধ কোনো দলের একক সম্পত্তি নয় : মামুনুল হক

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, কিশোরগঞ্জ
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশের মুক্তিযুদ্ধ কোনো দলের একক সম্পত্তি নয়, স্বাধীনতার নেতৃত্ব কোনও ব্যক্তির একক ইজারাদারি না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মুহাম্মদ মামুনুল হক

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকাল ৫টায় সরকারি হাজী হাসমত কলেজ মাঠে বাংলাদেশ খেলাফত মজলিস ভৈরব উপজেলা শাখার আয়োজনে গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ধর্ম, বর্ণ ভিন্নমত সবার জন্য খেলাফত’ প্রতিপাদ্য সামনে রেখে ২০১৩, ২০২১ এবং চলতি বছরে গণহত্যার বিচার দাবি এবং নৈরাজ্যের বিরুদ্ধে জাগরণ সৃষ্টির লক্ষ্যে কিশোরগঞ্জের ভৈরবে গণসমাবেশের আয়োজন করা হয়।

মামুনুল হক বলেন, বাংলাদেশের সমৃদ্ধির জন্য রেমিট্যান্স যোদ্ধারা টাকা পাঠায়, সেই টাকা লুটপাট করে বিদেশ পাচার করে শেখ হাসিনার মন্ত্রীরা বিদেশে বেগমপাড়া করে। সেই টাকা দেশে ফিরিয়ে এনে দেশের কাজে বিনিয়োগ করতে হবে। বাংলাদেশের মুক্তিযুদ্ধ কোনও দলের একক সম্পত্তি নয়, স্বাধীনতার নেতৃত্ব কোনও ব্যক্তির একক ইজারাদারি না। দেশের জাতির পিতা কোনও বিতর্কিত ব্যক্তি হতে পারে না।

বাংলাদেশ খেলাফত মজলিস ভৈরব উপজেলা শাখার আহ্বায়ক আব্দুল্লাহ্ আল আমীনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফতে মজলিসের যুগ্ম আহ্বায়ক জালালুদ্দিন আহমদ, আব্দুল আজিজ, যুগ্ম মহাসচিব আতাউল্লাহ আমীন প্রমুখ।

আলোচনা শেষে ভৈরব কুলিয়ারচর আসন বাংলাদেশ খেলাফত মজলিস যুগ্ম মহাসচিব আতাউল্লাহ আমীনকে প্রার্থী ঘোষণা করেন মুহাম্মদ মামুনুল হক।