কুমিল্লায় পল্লী বিদ্যুতের কর্মচারীদের কর্মবিরতি, বিদ্যুৎ সরবরাহ বন্ধ

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা
  • |
  • Font increase
  • Font Decrease

পল্লী বিদ্যুৎ সমিতি কর্মচারীদের কর্মবিরতি/ছবি: সংগৃহীত

পল্লী বিদ্যুৎ সমিতি কর্মচারীদের কর্মবিরতি/ছবি: সংগৃহীত

সারাদেশের ন্যায় কুমিল্লায় পল্লী বিদ্যুৎ সীমিতির কার্যালয়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে কর্মবিরতি পালন করছেন কর্মকর্তা ও কর্মচারীরা।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল ১১টা থেকে কুমিল্লা-১, কুমিল্লা-২, কুমিল্লা-৩, কুমিল্লা-৪ এর আওতাধীন উপজেলাগুলোতে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। ফলে উৎপাদনশীল সকল প্রকার প্রতিষ্ঠান বন্ধ হয়ে যাওয়ায় সাধারণ জনগণ ভোগান্তিতে পড়েছে।

বিজ্ঞাপন

কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর সূত্র জানায়, সারাদেশে পল্লী বিদ্যুৎ সমিতি কর্মচারীদের বিভিন্ন দাবি নিয়ে সমিতির বোর্ডের চেয়ারম্যানের নিকট গেলে তাদের কথা না শুনে উল্টো তাদেরকে সাময়িক বরখাস্ত করে এবং তাদের বিরুদ্ধে মামলা করা হয়। এর প্রতিবাদে সারাদেশে একযোগে সমিতির সকল কর্মকর্তা ও কর্মচারী সকাল ১১ টা থেকে বিদ্যুৎ বন্ধ রেখে কর্মবিরতি পালন করছে।

কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর ডিজিএম (অপারেশন) মো. পারভেজ হোসেন বার্তা২৪.কমকে বলেন, আমাদের বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে গতকাল বুধবার আমাদের বোর্ডের চেয়ারম্যান মহোদয়ের নিকট গেলে কেন্দ্রীয় নেতৃবৃন্দের কথা না শুনে তাদেরকে সাময়িক বরখাস্ত করে মামলা দিয়েছে। তাদের মামলা প্রত্যাহার ও দাবি মেনে নেয়ার দাবিতে এ কর্মবিরতি পালন করা হচ্ছে।

কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জিএম মোস্তাফিজুর রহমান বার্তা২৪.কম কে বলেন, কর্মচারীদের দাবির প্রেক্ষিতে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। আমি পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করেছি। কিন্তু তারা তাদের দাবিতে অটল।