যুবদলের বাধার মুখে ১ ঘণ্টা বন্ধ ভোটগ্রহণ

  ভোট এলো, এলো ভোট
  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম
  • |
  • Font increase
  • Font Decrease

যুবদলের বাধার মুখে ১ ঘণ্টা বন্ধ ভোটগ্রহণ

যুবদলের বাধার মুখে ১ ঘণ্টা বন্ধ ভোটগ্রহণ

চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের এক কেন্দ্রে যুবদলের বিক্ষোভের মুখে প্রায় ১ ঘন্টা বন্ধ ছিল ভোটগ্রহণ। এসময় ভোটারদের মধ্যে আতঙ্ক ছড়াতে বেশ কয়েকটি বাজি, পটকা ও ককটেল বিস্ফোরণ করে তারা।

রোববার (৭ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে চান্দগাঁও থানাধীন মৌলভী পুকুর পাড় এলাকার আল হিকমা ইন্টারন্যাশনাল কেন্দ্রে এসব ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, বেলা ১২টার পর ওই এলাকায় যুবদল ও বিএনপির নেতাকর্মীরা জড়ো হয়ে বিক্ষোভ করেন। তারা ভোটারদের ভোটকেন্দ্র যাওয়ার পথে বাধা দেওয়ার পাশাপাশি বাজি-পটকার শব্দ ও ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টির চেষ্টা করে। এতে ওই কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ হয়ে যায়। পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে তাদের ধাওয়া করে সরিয়ে দেয়। প্রায় ১ ঘণ্টা পর ভোটগ্রহণ পুনরায় শুরু হয়।

ওই এলাকায় (চান্দগাঁও থানা) নির্বাচনী দায়িত্বে থাকা চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) আকরাম খান বলেন, নির্বাচন বর্জনকারী একটি দলের কর্মীরা ভোটগ্রহণে বাধা দেওয়ার চেষ্টা করছে। তারা মৌলভী পুকুর পাড় এলাকায় জড়ো হয়ে বাজি-পটকা ফাঁটিয়ে ও ককটেল বিস্ফোরণ করে আতঙ্ক সৃষ্টি করে। এসময় প্রায় ১ ঘণ্টা ভোটগ্রহণ বন্ধ ছিল। পরে আমরা ঘটনাস্থলে পৌঁছে তাদের সরিয়ে দিয়েছি।

এসময় বিক্ষোভকারীদের মধ্যে ৪ জনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।