এমপির ছেলের নেতৃত্বে ভাঙচুর, অভিযোগ ওয়ার্কার্স পার্টির

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, যশোর, বার্তা২৪
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪

ছবি: বার্তা২৪

যশোর-৪ আসনের এমপি ও নির্বাচনে নৌকার প্রার্থী রণজিত কুমার রায়ের ছেলে রাজীব রায়ের নেতৃত্বে বাঘারপাড়ার বিভিন্ন গ্রামে অন্য প্রার্থীদের অফিস, বাড়িঘর ভাঙচুর, ভয়ভীতি প্রদর্শন করার অভিযোগ করা হয়েছে।

ক্ষমতাসীন দলের শরিক ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে এমন অভিযোগ করে সোমবার (২৪ ডিসেম্বর) দুপুরে জেলা রিটার্নিং অফিসার ও যশোর জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

স্মারকলিপিতে বলা হয়, গত ১৮ ডিসেম্বর বাঘারপাড়া উপজেলার বন্দবিলা ইউনিয়নের বড় খুদড়া গ্রামের ওয়ার্কার্স পার্টি কর্মী কাশেম জোয়ার্দারকে পুলিশ গ্রেফতার করে। তাকে শিবির সাজিয়ে নাশকতা মামলায় চালান দেওয়া হয়েছে।

গত ১৬ ডিসেম্বর একই ইউনিয়নের সাদীপুর গ্রামে ওয়ার্কার্স পার্টির কর্মী নুর ইসলামের বাড়ি ভাঙচুর করেছে সংসদ সদস্য পদপ্রার্থী এমপি রণজিত রায়ের পোষ্য সন্ত্রাসীরা।

বলা হয়, ওয়ার্কার্স পার্টি ১৪ দলের শরিক হিসেবে সরকার পরিচালনায় রয়েছে। তবুও পার্টির কর্মীরা রক্ষা পাচ্ছে না।

স্মারকলিপিতে বলা হয়, কাশেম জোয়ার্দারের মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার ও পার্টি কর্মীদের হয়রানি বন্ধের জন্য জেলা প্রশাসক ও পুলিশ সুপারে কাছে স্মারকলিপি দেওয়া হয়েছিল। কিন্তু প্রতিকার তো পাওয়া যায়নি বরং হয়রানির মাত্রা বেড়ে গেছে। পার্টি কর্মী বড় খুদড়া গ্রামের ইদ্রিসের নামে বানোয়াট নাশকতার মামলা দেওয়া হয়েছে। মোসলেমসহ বাঘারপাড়া উপজেলার বিভিন্ন অঞ্চলে গত রাত পর্যন্ত পার্টি কর্মীদের ভয়ভীতি প্রদর্শন, মিথ্যা মামলা দেওয়ার ষড়যন্ত্র ও হয়রানি অব্যাহত রয়েছে।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন পলিটব্যুরো সদস্য ও জেলা সভাপতি ইকবাল কবির জাহিদ, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ভিটু, জাকির হোসেন হবি, আবু বক্কর সিদ্দিকী, নাজিম উদ্দিন, বৈকুণ্ঠবিহারী রায়, বিপুল বিশ্বাস প্রমুখ। জেলা প্রশাসক স্মারকলিপি গ্রহণ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার ব্যাপারে আশ্বস্ত করেন বলে নেতৃবৃন্দ সাংবাদিকদের জানিয়েছেন।