ভোট ডাকাতির চেষ্টা করলে সমুচিত জবাব দেয়া হবে

  • স্টাফ করেসপন্ডেন্ট, বরিশাল, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪

ছবি: বার্তা২৪

নির্বাচনে জনগণের ভোটাধিকার প্রয়োগ করা একটি সাংবিধানিক অধিকার। যদি কেউ সেই অধিকার কেড়ে নিতে চায়, তবে এবার আর চুপ থাকা যাবেনা বরং সমুচিত জবাব দেয়া হবে ইনশাআল্লাহ।

শনিবার (২২ ডিসেম্বর) বিকেলে নগরীর লাকুটিয়া বাজারে হাতপাখার পথসভায় এসব কথা বলেন বরিশাল সদর আসনের হাতপাখা প্রতীকের প্রার্থী মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম। 

বিজ্ঞাপন

তিনি আরো বলেন, গত জাতীয় নির্বাচনসহ স্থানীয় নির্বাচনে জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি। নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিতে না পেরে কেউ কেউ ভোট কেন্দ্রে বসে কান্নাও করেছে, যেটা আমরা প্রত্যক্ষ করেছি। এবার যদি কেউ ভোট ডাকাতি করে বিজয়ী হতে চায়, তবে তাদের সমুচিত জবাব দেয়া হবে বলে হুঁশিয়ারী দেন তিনি।

পথসভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাওলানা ওবায়দুর রহমান মাহবুব, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় ছাত্র ও যুববিষয়ক সম্পাদক ও চরমোনাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফতী সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের, মুফতী হাবিবুর রহমান মিছবাহ, চাঁদপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা আমানুল্লাহ আমান, বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ডের প্রশিক্ষণ সচিব মাওলানা আব্দুর রাজ্জাক, ইসলামী আন্দোলন বাংলাদেশ কাউনিয়া থানা সেক্রেটারী আসাদুজ্জামান জুনায়েদ প্রমুখ।