বাসের সামনের চাকা ব্লাস্ট, নিহত ৩

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

বাসের সামনের চাকা ব্লাস্ট, নিহত ৩। ছবি: বার্তা২৪.কম

বাসের সামনের চাকা ব্লাস্ট, নিহত ৩। ছবি: বার্তা২৪.কম

মোংলা-খুলনা মহাসড়কের সোনাতুনিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় বাসের হেলপারসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অনন্ত ১৫ জন।

বুধবার (১৯ ডিসেম্বর) রাত সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন- বাগেরহাটের রামপাল উপজেলার পেড়িখালী গ্রামের আবু তাহেরের ছেলে মো. ফেরদৌস এবং মোংলা পোর্ট পৌরসভার মাদরাসা রোডের মো. সরোয়ার হোসেনের ছেলে কামরুল। কামরুল ‘আরাফাত পরিবহনের’ হেলপার। নিহত অপর ব্যক্তির নাম জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাত ৮টার দিকে ঢাকার সায়েদাবাদ থেকে মোংলার উদ্দেশে ছেড়ে আসে আরাফাত পরিবহনের একটি বাস। রাত সাড়ে ৩টায় বাগেরহাটের রামপাল উপজেলার সোনাতুনিয়া এলাকায় পৌঁছালে বাসটির সামনের চাকা ব্লাস্ট হয়ে যায়। এতে বাসটি মুহূর্তের মধ্যেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং মহাসড়কের পাশের বড় একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ঘটনাস্থলেই গাড়ির হেলপার মো. কামরুলসহ আরও দুই যাত্রী নিহত হয়। এছাড়া আহত হয় আরও ১৫ জন।

এদিকে এ দুর্ঘটনার পর থেকে বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টা পর্যন্ত মোংলা-খুলনা মহাসড়কে সকল ধরনের যান চলাচল বন্ধ ছিল। পরে স্থানীয় প্রশাসন ও ফায়ার সার্ভিসের সহায়তায় যান চলাচল স্বাভাবিক হয়।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মলয় রায় জানান, ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আহতদের খুলনা মেডিকেল কলেজসহ আশপাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ লুৎফর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।