বরিশালে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪

ছবি: বার্তা২৪

বরিশালে আলোচনা সভা ও দোয়া মোনাজাতের মধ্যদিয়ে  আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন পালন করা হয়েছে।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫ টায় নগরীর সোহেল চত্বরে দলীয় কার্যালয়ে আওয়ামী লীগ বরিশাল  জেলা ও মহানগর শাখার আয়োজনে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয় ।

বিজ্ঞাপন

মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলালের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরিশাল ২ আসনের সাংসদ অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, বরিশাল ৫ আসনের সাংসদ জেবুন্নেছা আফরোজ, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক সাবেক পুলিশ সুপার মাহবুব উদ্দিন বীর বিক্রম,  সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু,  মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর,  সাবেক সাংসদ অধ্যক্ষ আবদুর রশিদ খান প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ  হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। কিন্তু বিরোধী শক্তিরা এই উন্নয়নকে বাধাগ্রস্ত করার পাঁয়তারা করছে।  আমাদের সজাগ থাকতে হবে,  ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। বিরোধীশক্তিরা প্রধানমন্ত্রীকে হত্যা করার জন্য অনেক চেষ্টা চালিয়েছিল, কিন্তু তারা কোন সময় সফল হয়নি। ভবিষ্যতেও সফল হবেনা। 

তাই, ২০১৮ সালের জাতীয় নির্বাচনে নৌকার বিজয় নিয়ে এসে দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান হয়।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।