সাবেক এমপি মানিকের দশ দিনের রিমান্ডের আবেদন

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সুনামগঞ্জ
  • |
  • Font increase
  • Font Decrease

সাবেক এমপি মানিক, ছবি: ফাইল ছবি

সাবেক এমপি মানিক, ছবি: ফাইল ছবি

ছাত্র জনতার আন্দোলনে গত ৪ আগস্টের হামলার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার সুনামগঞ্জ ৫ আসনের সাবেক ৫ বারের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের ১০ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। এছাড়াও এই মামলায় গ্রেফতার বাকি ৩২ আসামির ৫ দিন করে রিমান্ড আবেদন করা হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) পূর্ব নির্ধারিত শুনানি তারিখে চিফ জুডিশিয়াল তৃতীয় আদালতের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। পরে সংশ্লিষ্ট দ্রুত বিচারকের আদালত না থাকায় বিচারক মুহাং হেলাল উদ্দিন আগামী ২০ অক্টোবর শুনানির দিন ধার্য করেন।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করেছেন বাদী পক্ষের শামসুর রহমান। তিনি বলেন, চার তারিখের ঘটনায় হওয়া মামলায় গ্রেফতার আসামি সাবেক এমপি মুহিবুর রহমান মানিকের ১০ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। এই মামলায় গ্রেফতার ৩২ আসামির ৫ দিন করে রিমান্ড আবেদন করা হয়েছে। এই রিমান্ড আবেদন পাওয়ার পর আদালত আগামী ২০ অক্টোবর শুনানির জন্য দিন ধার্য করেছেন। ২০ অক্টোবর রিমান্ড আবেদন মঞ্জুরের জন্য আমরা সাবমিশন রাখবো।

এর আগে, গত ১০ অক্টোবর সুনামগঞ্জ সদর মডেল থানা থেকে আদালতে হাজির করলে সংশ্লিষ্ট দ্রুত বিচার আদালতের বিচারক না থাকায় তাকে কারাগারে প্রেরণ করেন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলমগীর। পরে তিনি মঙ্গলবার ( ১৫ অক্টোবর) মঙ্গলবার শুনানির তারিখ ধার্য করেন।