হত্যা মামলায় আরও ৪ দিনের রিমান্ডে আ'লীগ নেতা তুষার কান্তি

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রংপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে নিহত আব্দুল্লাহ আল তাহির হত্যা মামলায় রংপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলের ৭ দিনের রিমান্ড শেষে ফল ব্যবসায়ী মেরাজ হত্যা মামলায় আবারও ৪ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে এ রিমান্ড মঞ্জুর করেন চীফ মেট্রোপলিটন কোতয়ালী আদালত-২ এর বিচারক আসাদুজ্জামান। মেরাজ হত্যা মামলায় তদন্ত কর্মকর্তা ১০ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিজ্ঞাপন

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ১১টি মামলা করা হয়েছে রংপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য তুষার কান্তি মন্ডলের নামে।

গত ১৯ জুলাই রংপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে নিহত হন ফল বিক্রেতা মেরাজুল ইসলাম মেরাজ। তার মৃত্যুর ঘটনায় গত ১৯ আগস্ট মা আম্বিয়া খাতুন বাদী হয়ে ২১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত অনেককে আসামি করেন। রংপুরের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমলি আদালতে এ মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য, গত ৫ আগস্ট তৎকালীন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ত্যাগের পরই গা ঢাকা দেন এই নেতা। পরে ১৭ সেপ্টেম্বর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৪ সিপিসি-২ এর যৌথ অভিযানে ঢাকার সাভার থেকে তাকে গ্রেফতার করা হয়। এরপর ১৯ সেপ্টেম্বর তাকে বৈষম্যবিরোধী আন্দোলনে পুলিশের গুলিতে নিহত শিক্ষার্থী তাহির হত্যা মামলায় আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।