রংধনু গ্রুপের পরিচালক মিজান রিমান্ডে

  • স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

চাঁদা দাবির অভিযোগে রাজধানীর খিলক্ষেত থানার মামলায় রংধনু গ্রুপের পরিচালক ও রূপগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মিজানুর রহমানের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১৮ সেপ্টেম্বর) মামলার তদন্ত কর্মকর্তা খিলক্ষেত থানার পরিদর্শক মো. আশিকুর রহমান দেওয়ান আসামিকে আদালতে হাজির করে দশ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন।

বিজ্ঞাপন

শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আলী হায়দারের আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মিজানের পক্ষে তার আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন বিচারক তা নাকচ করে দেন।

১৭ সেপ্টেম্বর রাজধানীর ভাটারা থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। গত ৩০ এপ্রিল জনৈক মাহবুব রহমান মিধু বাদী হয়ে এ মামলা করেন।

মামলার অভিযোগে বলা হয়, গত ২৮ এপ্রিল রাত সাড়ে ১১টায় দেশিয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে বেআইনীভাবে রফিকুল ইসলামের নির্দেশে মেসার্স ইস্ট ওয়েস্ট প্রপার্টি ডেভেলপমেন্ট লিমিটেড ও সিটি মাল্টি এগ্রিকালচারাল কোম্পানির সম্পত্তিতে অনধিকার প্রবেশ করেন। সম্পত্তিতে থাকা সতর্কীকরণ বিজ্ঞপ্তির সাইনবোর্ড ভাঙচুর করে। সম্পত্তি দেখাশোনার দায়িত্বে থাকা তিন নিরাপত্তাকর্মী বাধা দিলে আসামিরা এলোপাথারীভাবে কিলঘুষি মেরে তাদের আহত করে।

এ সময় আসামিরা হুমকি দিয়ে বলেন, এই সম্পত্তির মালিক তারা। যদি এই সম্পত্তি দখলে রাখতে চাস তাহলে তোদের বসকে বলবি পাঁচ কোটি টাকা চাঁদা দিতে হবে। যদি চাঁদা না দেয় তাহলে ভবিষ্যতে আরো লোকজন নিয়ে এসে এই সম্পত্তি দখল করে নেবো এবং যে বাধা দিবে তাকেই মেরে লাশ গুম করে ফেলবো।