বিদিশার মামলায় তারই গাড়ি চালক রিমান্ডে

  • স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিকের নিজের মালিকানাধীন গাড়ি ফেরত না পেয়ে গুলশান থানায় মামলা দায়ের করেছিলেন। সে মামলায় গ্রেফতার গাড়ি চালক মোর্শেদ মঞ্জুর রুবেলের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২২ এপ্রিল) মামলাটির তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপপরিদর্শক (এসআই) হাফিজুর রহমান আসামি রুবেলকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করেন। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদীর আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

বিজ্ঞাপন

গুলশান থানা আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা শাহ আলম এসব নিশ্চিত করেন।

মামলার অভিযোগে বলা হয়, শাহাতা জারাব এরশাদ এরিকের ব্যক্তিগত সহকারী হিসেবে দেখা শুনা করতেন আসামি মোর্শেদ মঞ্জুর রুবেল। মাঝে মাঝে তিনি বিদিশা সিদ্দিকের গাড়ি ড্রাইভ করতেন। গত বছরের আগস্ট মাসের ২৮ বা ২৯ তারিখে বিদিশার মালিকানাধীন ৯০ লাখ টাকা মূল্যের গাড়ি ওয়ার্কশপে মিস্ত্রি দেখানোর কথা বলে প্রেসিডেন্ট পার্ক থেকে নিয়ে যান। গাড়ীটি বাসায় পৌঁছাতে দেরি হচ্ছে কেন জিজ্ঞাসা করলে মোর্শেদ মঞ্জুর তাকে বিভিন্ন রকমের অজুহাত দেখিয়ে কালক্ষেপণ করতে থাকেন।

গাড়ি কোথায় আছে জিজ্ঞাসা করলে কখনো তার বসুন্ধরার বাসার নিচে রেখেছে, কোনো সময় উত্তরাতে রেখেছে বলে জানান। বিষয়টি বিদিশার সন্দেহজনক মনে হলে গত ২৪ মার্চ গাড়ি ২৪ ঘণ্টার মধ্যে গাড়ি বুঝিয়ে দেওয়ার জন্য বললে তখন সে গাড়ি কুমিল্লার কান্দিরপাড় নামক স্থানে রয়েছে বলে জানান। তার এমন অসংলগ্ন কথাবার্তায় বিদিশা ধারণা করেন, সে তার গাড়ি আত্মসাৎ করেছে। পরে গাড়ির বিষয়ে পুলিশের নিকট অভিযোগ করলে বিদিশা ও তার ছেলের বড় ধরনের আর্থিক ক্ষতি সাধন করাসহ প্রাণনাশের হুমকি প্রদান করে।

এ ঘটনায় গত ২৭ মার্চ রাজধানীর গুলশান থানায় বিদিশা সিদ্দিক বাদী হয়ে মামলা করেন।