পিতা-মাতার ভরণ-পোষণ না করায় জেলহাজতে ছেলে

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, জামালপুর
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪.কম

ছবি: বার্তা ২৪.কম

জামালপুরের মেলান্দহ উপজেলায় এক বয়স্ক পিতা-মাতাকে নির্যাতন ও ভরণ-পোষণ না করায় ছেলেকে গ্রেফতার করেছেন পুলিশ। ছেলে হাবিব সেক (২৫) এর অত্যাচার-নির্যাতন ও ভরণ-পোষণ না দেওয়ায় নিরুপায় হয়ে থানায় মামলা দায়ের করেন বয়স্ক পিতা তোফাজ্জল হোসেন।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে আদালত হাবিব সেককে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

বিজ্ঞাপন

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ রাজু আহাম্মদ বার্তা২৪.কম-কে বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত ছেলে হাবিব সেক উপজেলার ঝাউগড়া ইউনিয়নের চর রুহিলী গ্রামের মো. তোফাজ্জল হোসেন ও মোছা. হাজেরা বেগম দম্পতির ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, বৃদ্ধা পিতা-মাতার সাথে উগ্র আচরণ করতো অভিযুক্ত ছেলে বখাটে প্রকৃতির। সে কাজে অমনোযোগী। সে পিতা-মাতার সাথে উগ্র আচরণ করতো। ঘরের জিনিসপত্র ভেঙে ফেলতো। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে বুধবার রাতে পিতা তোফাজ্জল হোসেন বাদী হয়ে মেলান্দহ থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে তার নিজ বাড়ি থেকে ছেলে হাবিব সেককে গ্রেফতার করে পুলিশ।

বয়স্ক পিতা তোফাজ্জল হোসেন বার্তা২৪.কম-কে বলেন, আমার একটা মাত্র ছেলে। আশা ছিল বড় হয়ে আমাদের দেখভাল করবে। মাঝে সে ভালোই ছিল। কিন্তু নেশাগ্রস্তদের সঙ্গ পড়ে টাকা পয়সা না পেলেই আমাদের সাথে নির্যাতন-অত্যাচার শুরু করতো। তাই কোন উপায় না পেয়ে গতকাল রাতে থানা পুলিশকে জানাই। তার পর সাথে সাথে ব্যবস্থা গ্রহণ করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাজু আহাম্মদ বার্তা২৪.কম-কে বলেন, পিতামাতাকে ভরণ-পোষণ না দেওয়ার অভিযোগে আজ সকালে অভিযুক্ত ছেলে হাবিব সেককে গ্রেফতার করা হয়েছে। দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ওসি আরও বলেন, এ ধরণের অভিযোগ থানায় আসা মাত্রই থানা পুলিশ জিরো টলারেন্স নীতি অনুসরণ করবে।