টিকটকে ভিডিও দেওয়ায় স্বামীর হাতে খুন স্ত্রী

  • আন্তর্জাতিক ডেস্ক বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নির্দেশ অমান্য করে টিকটক ভিডিও টিকটক অ্যাপসে প্রকাশ করায় স্ত্রীকে হত্যা করলো স্বামী। চলতি মাসের ১৭ তারিখে ভারতের অন্ধ্রপ্রদেশে গুনটুর জেলায় এ ঘটনাটি ঘটে।

পুলিশের দেওয়া তথ্য মতে, চলতি মাসের ১৭ তারিখ স্থানীয় সময় রাতে সিডাল চিন্না নসরাইয়া (৩৫) তার স্ত্রী গোরপতি সুর্বথাকে (১৯) শ্বাসরোধ করে হত্যা করে। এরপর তাকে গ্রামের শ্মশানে নিয়ে তার দেহ পুড়িয়ে ফেলে। আর এ কাজে তাকে সহযোগিতা করে চিন্নার ভাই ভেনিকিয়াহ।

বিজ্ঞাপন

জানা গেছে, ওই দম্পতি একটি বেসরকারি কোম্পানিতে সেলসম্যান হিসেবে কাজ করত। পাঁচ বছর আগে তাদের বিয়ে হয় ও তাদের ঘরে দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। টিকটকে ভিডিও বানানোর অভ্যাস ছিল সুবার্থার কিন্তু তার স্বামী তা পছন্দ করতেন না। যার ফলে দুইজনের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকত।

পুলিশ জানিয়েছে, বনিবনা না হওয়ায় সুবার্থ তার মেয়েকে নিয়ে বাড়ি ছেড়ে নিজের বাবা-মায়ের কাছে চলে যায় সুবার্থ। এরপর মেয়েকে সেখানে রেখে নিজে একটি হোস্টেলে থাকতেন। স্বামীকে আরও রাগান্বিত করতে টিকটকের ভিডিও পোস্ট করে চলছিল সুবার্থ।

এরপর দুজনের মধ্যে বনিবনা হলে সুবার্থ ১৪ নভেম্বর স্বামীর বাড়িতে ফিরে আসেন। আর এর তিনদিন পরেই চিন্না ও তার ভাই ভেনিকিয়াহ সুবার্থকে হত্যা করে। তারপর তাকে একটি হুইল চেয়ারে বসিয়ে গ্রামের পাশের একটি শশ্মানে নিয়ে পুড়িয়ে ফেলে।

অজ্ঞাত এক ব্যক্তি পুড়ে যাওয়ার অভিযোগ পেয়ে পুলিশ তদন্ত শুরু করে। মৃতদেহটির সঙ্গে থাকে গহনা দেখে তাকে চিহ্নিত করে পুলিশ। এরপর তদন্ত শেষে পুলিশ চিন্নাকে গ্রেফতার করে।