সবার ভালো হবে এমন কিছু কারণে বিচ্ছেদের সিদ্ধান্ত: অপূর্ব

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছেলের সঙ্গে অপূর্ব ও  অদিতি

ছেলের সঙ্গে অপূর্ব ও অদিতি

৯ বছরের সংসার জীবনের ইতি টেনেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও নাজিয়া হাসান অদিতি দম্পতি।

১৭ মে সন্ধ্যায় এই খবর নিশ্চিত করেছিলেন অপূর্বর স্ত্রী অদিতি।

বিজ্ঞাপন

আরও পড়ুন: ৯ বছরের সংসার ভাঙলো অপূর্বর


যদিও এই প্রসঙ্গে তখন জিয়াউল ফারুক অপূর্বর মন্তব্য পাওয়া যায়নি সে সময়। এরপর মধ্যরাতে এক ফেসবুক স্ট্যাটাসে বিচ্ছেদ নিয়ে মন্তব্য করেছেন এই অভিনেতা।

ইংরেজিতে দেওয়া স্ট্যাটাসে অপূর্ব জানিয়েছেন, ভারী হৃদয়ে আপনাদের সবাইকে জানাচ্ছি, নাজিয়া হাসানের সঙ্গে আমার ৯ বছরের দারুণ পথচলা অনাহূত কারণে ঘুরে গেছে। এ কারণে আমি কিছুটা বিচলিত। যদিও আমরা নিজেদের জন্য এমনটি চেয়েছিলাম তা নয়। তবে দুঃখের বিষয় জীবন আজ আমাদের এখানে এনে দাঁড় করিয়েছে। এতটা বছর ধরে আমরা একসঙ্গে ছিলাম। সে বরাবরই ভালো সঙ্গী এবং সত্যিকারের শুভাকাঙ্ক্ষী। আমার অনেক সাফল্যের পেছনে তার মূল ভূমিকা ছিল। ও অসাধারণ একজন মানুষ, আত্মবিশ্বাসী উদ্যোক্তা ও সবকিছুর ঊর্ধ্বে খুব দয়ালু ও মানবিক।


আরও পড়ুন: অসংখ্য কারণে একসাথে থাকছি না, বিচ্ছেদ প্রসঙ্গে অদিতি



যদিও ক্যারিয়ারে অনেক কিছু অর্জন করেছি, তবুও সবসময়ই আমার সবচেয়ে বড় অর্জন হয়ে থাকবে আমাদের ছেলে আয়াশ। পিতৃত্বের এই দারুণ উপহারের জন্য নাজিয়াকে ধন্যবাদ দিয়ে শেষ করা যাবে না। সে আমার সন্তানের জন্য আদর্শ মা হিসেবে দায়িত্ব পালন করেছে এবং ছেলের জন্য আমরা উভয়ে অভিভাবক হিসেবে নিজেদের কর্তব্য পালন করে যাবো।

অপূর্ব আরও জানিয়েছেন, আমি জানি, বিয়ের মতো পবিত্র সম্পর্ক ভেঙে গেলে অনেক প্রশ্ন জন্ম নেয়। তবুও আমার বন্ধু, সহকর্মী এবং সর্বোপরি আমার লাখ লাখ ভক্তদের আমাদের প্রতি সদয় হতে বলবো। জেনে রাখুন, আমাদের সবার জন্য ভালো হবে এমন কিছু কারণে এই সিদ্ধান্ত। পরিবার আমাদের পাশে আছে। আশা করি, আপনারাও তাই করবেন যাতে আমি ও নাজিয়া এই কঠিন সময় অতিক্রম করতে পারি। আমাদের তিনজনের জন্য প্রার্থনা করবেন। সবাইকে ধন্যবাদ। সৃষ্টিকর্তা আমাদের সবার মঙ্গল করুন।

২০১১ সালের ২১ ডিসেম্বর নাজিয়া হাসান অদিতির সঙ্গে দ্বিতীয় সংসার জীবন শুরু করেন অপূর্ব। তাদের একমাত্র সন্তান জায়ান ফারুক আয়াশ।

এর আগে অপূর্ব ২০১০ সালের ১৮ আগস্ট ভালোবেসে বিয়ে করে মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে। অপূর্ব প্রভার প্রাক্তন প্রেমিক রাজিবের সাথে তার অবৈধ সম্পর্কের কথা জানতে পেরে ২০১১ সালের ২১ ফেব্রুয়ারি প্রভার সাথে বিবাহ বিচ্ছেদ করেন।