হলিউডের আরও দুই তারকা করোনায় আক্রান্ত

  করোনা ভাইরাস
  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ইন্দিরা বার্মা ও ড্যানিয়েল ডে কিম

ইন্দিরা বার্মা ও ড্যানিয়েল ডে কিম

টম হ্যাঙ্কস, ইদ্রিস এলবা, ওলগা কুরিল্যাংকো, ক্রিস্টোফার হিভিউ, র‌্যাচেল ম্যাথিউ এবং শার্লট লরেন্সের পর এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন হলিউড তারকা ড্যানিয়েল ডে কিম এবং অভিনেত্রী ইন্দিরা বার্মা।

বৃহস্পতিবার (১৯ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ড্যানিয়েল।

বিজ্ঞাপন

ওই ভিডিওর ক্যাপশনে ড্যানিয়েল লিখেছেন- ‘গতকাল আমি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি জানতে পারি। সব ঠিক হয়ে যাবে। কিন্তু আমি আমার এই জার্নিটা আপনাদের সকলের সঙ্গে শেয়ার করতে চাই। হয়তো আপনাদের কোন উপকারে আসতে পারে। আশা করছি আপনার সকলে নিরাপদে আছেন।’

জানা গেছে- একটি টেলিভিশন সিরিজের শুটিংয়ের জন্য কিছুদিন আগে নিউইয়র্ক গিয়ছিলেন ড্যানিয়েল। কিন্তু করোনাভাইরাসের কারণে শুটিং বন্ধ হয়ে যাওয়ায় হাওয়াই ফিরে আসেন তিনি। এরপর করোনা টেস্ট করালে সেটি পজিটিভ আসে। বর্তমানে তিনি সঙ্গরোধে (কোয়ারেন্টাইন) রয়েছেন।

এদিকে, কিছুদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ‘গেম অব থ্রোনস’ তারকা ক্রিস্টোফার হিভিউ। এবার এই ভাইরাসে আক্রান্ত হয়েছে একই সিরিজের অভিনেত্রী ইন্দিরা বার্মা।

ইনস্টাগ্রামের স্টোরিতে একটি পোস্ট শেয়ার করে করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ইন্দিরা। তিনিও রয়েছেন সঙ্গরোধে।