মহেশ ভাটের সঙ্গে শাকিব খানের সাক্ষাতে নতুন গুঞ্জন

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

শাকিব খানকে জড়িয়ে ধরেন মহেশ ভাট

শাকিব খানকে জড়িয়ে ধরেন মহেশ ভাট

‘তুফান' দিয়ে রীতিমতো ঝড় তুলেছেন সুপারস্টার শাকিব খান। দেশের গণ্ডি পেরিয়ে ভারতসহ অনেক দেশে দর্শক মাতিয়েছে ‘তুফান’। এবার তার মিশন ‘বরবাদ।’ সম্প্রতি সিনেমাটির শুটিংয়ের জন্য মুম্বাইয়ে অবস্থান করছেন শাকিব খান। সেখানে বলিউডের প্রভাবশালী নির্মাতা মহেশ ভাটের সঙ্গে দেখা হয়েছে তার।

মুম্বাইয়ের ইলোরা স্টুডিওতে শুটিং করছিলেন শাকিব খান, পাশেই অন্য একটি সেটে ছিলেন মহেশ ভাট। ‘বরবাদ’ সিনেমার চিত্রগ্রাহক শৈলেশ অশ্বথির সঙ্গে সখ্য রয়েছে এই বলিউড পরিচালকের। তার মাধ্যমে ‘বরবাদ’ সিনেমার শুটিংয়ের খবর পেয়ে সেটে আসেন তিনি।

বিজ্ঞাপন

সেখানে শাকিব খানের সঙ্গে মিনিট বিশেক গল্প করেন মহেশ ভাট। যাওয়ার সময় শাকিব খানকে বুকে টেনে নেন বলিউডের এই আলোচিত নির্মাতা। দুজনের সেই ছবি এখন ভাইরাল। যে ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় নতুন গুঞ্জন শুরু হয়েছে। অনেকেই ভাবছেন, এবার হয়তো বলিউডে পা রাখছেন শাকিব খান।

শাকিব খান ও তার ‘বরবাদ’ সিনেমার নির্মাতাকে মহেশ ভাটের আদর

তবে বিষয়টি এমন নয়। এই সাক্ষাৎ নিতান্তই এক সৌজন্য সাক্ষাৎ। শুটিং ইউনিটের সঙ্গে থাকা একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। জানা গেছে, ‘বরবাদ’ সিনেমার চিত্রগ্রাহক শৈলেশ অশ্বথির চমৎকার সম্পর্ক মহেশ ভাটের। তার কাছ থেকেই শাকিব খানের সিনেমার কথা শুনে শুটিং স্পটে হাজির হন তিনি।

সেখানে শাকিব খানের সঙ্গে বেশ গল্পও করেন বলিউডের এই প্রভাবশালী নির্মাতা। সিনেমার কাজে মুম্বাইয়ে একমাস অবস্থান করবেন শাকিব। তার সঙ্গে বরবাদে দেখা যেতে পারে কলকাতার নায়িকা ইধিকা পালকে। যিনি এই নায়কের সঙ্গে প্রিয়তমা সিনেমায় কাজ করেছিলেন। অ্যাকশন ঘরানার এই সিনেমাটি আগামী বছরের রোজার ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। সিনেমাটির বেশির ভাগ অংশের শ্যুটিং হবে ভারতে।

শাকিব খান