বিয়ে করছেন অভিনেতা আরশ খান

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

অভিনেতা আরশ খান

অভিনেতা আরশ খান

ছোটপর্দার অভিনেতা আরশ খান সাম্প্রতিক সময়ে বেশ আলোচিত। অভিনয় দিয়ে যতোটা আলোচনায় এসেছেন তার চেয়ে ঢের ব্যক্তিগত জীবন নিয়ে। তাকে নিয়ে হইচই শুরু হয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের সঙ্গে বিবাদে জড়ানোর পর। চমকের অভিযোগ ছিলো, আরশ তার কাছে অনৈতিক সুবিধা চেয়েছেন!

এরপর আরশ খান আলোচনায় আসেন আরেক অভিনেত্রী তানিয়া বৃষ্টির সঙ্গে তার প্রেমের গুঞ্জন উঠলে। অতি সম্প্রতি ছাত্র আন্দোলনে রাজপথে নেমে এবং বন্যার্তদের সাহায্য করতে ছুটে যাওয়ার জন্যও প্রশংসা কুড়ান তিনি।

বিজ্ঞাপন

এদিকে, আবারও আলোচনায় এসেছে আরশ খান আর তানিয়া বৃষ্টির সম্পর্ক। সম্প্রতি এক সাক্ষাৎকারে তানিয়া বলেন, ‘একসঙ্গে অনেক নাটকে জুটি হয়ে কাজ করেছি। এ কারণে আমাদের সম্পর্ক খুবই ক্লোজ ছিল। আসলে ভাই-ব্রাদার টাইপের ফ্রেন্ড ছিলাম। এ ছাড়া দুজনের বাসাও কাছাকাছি ছিল। ওই সময় আমাদের অনেক কাজ হয়েছে। তবে এখন আর আগের মতো একসঙ্গে কাজ করছি না। সেই ফ্রেন্ডশিপ আর নেই।’

নাটকের দৃশ্যে তানিয়া বৃষ্টি ও আরশ খান

এ প্রসঙ্গে আরশ খানও মুখ খুলেছেন। তিনি বলেছেন, ‘তানিয়া বৃষ্টি আমার কলিগ। কিছু দিন আগে দেখলাম আমাকে ভাই-ব্রাদার টাইম বলেছে, আমি বলবো বোনের মতো। আমি তার আত্মার মাগফিরাত কামনা করি!’

এদিকে আরশ খানের মা অভিনেত্রী নীলা ইসলাম ছেলের বিয়ের কথা ভাবছেন। মায়ের পছন্দেই বিয়ে করতে চান এই অভিনেতা। তিনি স্পষ্ট বলেছেন, মা যে মেয়েকে পছন্দ করবেন তাকেই বিয়ে করবেন।

মা নীলা ইসলামের সঙ্গে আরশ খান