অভিনয় ছাড়তেও প্রস্তুত দীপিকা

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন

গত শনিবার প্রথম সন্তানের মা হয়েছেন বলিউড সুপারস্টার দীপিকা পাড়ুকোন। কন্যা সন্তান এসেছে রনবীর সিং-দীপিকা পাড়ুকোনের সংসারে। তবে অন্তঃসত্ত্বা অবস্থাতেই দীপিকা জানিয়েছেন, তিনি অভিনয় থেকে লম্বা বিরতি নেবেন।

তিনি কারিনা বা আলিয়ার মতো মা হওয়ার পর খুব দ্রুত অভিনয়ে ফিরবেন না। তিনি বরং আনুশকা শর্মার মতো লম্বা বিরতি নেবেন। সন্তানকে পুরোটা সময় দেবেন।

বিজ্ঞাপন

আগে দেওয়া এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, তিনি কন্যাসন্তান চান। ‘আমি চাই মেয়ে হোক, দীপিকার মতো কন্যা পেলে জীবন পূর্ণ হয়,’ বলেছিলেন তিনি। অন্যদিকে ভোগ সাময়িকীতে দেওয়া সাক্ষাৎকারে দীপিকাও বলেছিলেন, তিনি বাচ্চাকাচ্চা ভালোবাসেন। এমনকি সন্তানের জন্য অভিনয় ছাড়তেও তার আপত্তি নেই।

মাতৃত্বকে স্বাগত জানাতে এই ফটোশুট করেন দীপিকা-রণবীর

বিয়ের ছয় বছরের মাথায় চলতি বছরের ফেব্রুয়ারিতে প্রথম সন্তান আসার খবর জানিয়েছিলেন রণবীর-দীপিকা। এরপর রোহিত শেঠির কপ ইউনিভার্সের নতুন কিস্তি ‘সিংহাম অ্যাগেইন’-এর শুটিংয়ে অন্তঃসত্ত্বা অবস্থায় অ্যাকশন দৃশ্যে দেখা যায় অভিনেত্রীকে, তখন অবশ্য সেভাবে তার বেবিবাম্প বোঝা যায়নি। দীপিকার বেবিবাম্প প্রকাশ্যে আসে ভারতীয় লোকসভা নির্বাচনের ভোটের দিন। এরপর গত জুন মাসে কল্কি ২৮৯৮ এডির প্রচারে কথা বলেন অভিনেত্রী।

জানান, ছবিটিতে তিনি অভিনয় করেছেন অন্তঃসত্ত্বা নারীর চরিত্রে। শুটিং যখন শুরু করেন, তখন তিনি অন্তঃসত্ত্বা ছিলেন না কিন্তু ছবিটি মুক্তির সময় পর্দার মতো তিনিও প্রথম সন্তান জন্ম দেওয়ার অপেক্ষায়!

মা হওয়ার আগে এই ফটোশুটে ধরা দেন দীপিকা

২০১৩ সালে ‘গোলিও কি রাসলীলা: রামলীলা’ ছবির শুটিংয়ের সময় শুরু হয় দীপিকা ও রণবীরের প্রেম। পরে ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’, ‘৮৩’ ইত্যাদি ছবিতে তাদের জুটি হিসেবে দেখা গেছে। ২০১৮ সালের ১৪ নভেম্বর ইতালিতে বিয়ে করেন দীপিকা-রণবীর।