রাজের ঝুলিতে শাকিব খানের দুই ছবি!

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

শরিফুল রাজ ও শাকিব খান

শরিফুল রাজ ও শাকিব খান

সম্প্রতি শোবিজের কয়েকটি নাম যেন ঘুরেফিরে একইসঙ্গে উচ্চারিত হচ্ছে। শাকিব খানের সন্তানের মা বুবলীর সঙ্গে পরীমণির প্রাক্তন স্বামী শরিফুল রাজের বিয়ের একটা গুঞ্জন চলছে।

একটা সময় এই বুবলীই ছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খানের ‘প্রিয়তমা’। আর বড়পর্দায় শাকিব খানের ‘প্রিয়তমা’ হয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন কলকাতার মেয়ে ইধিকা পাল।

বিজ্ঞাপন
‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খান ও ইধিকা পাল

এবার জানা গেল শাকিব খানের রিয়েল লাইফের প্রিয়তমার পর তার রিল লাইফের প্রিয়তমার সঙ্গে রোমান্স করবেন শরিফুল রাজ!

রাজ অনেকটা নীরবে হানা দিয়েছেন শাকিবের জন্য নির্মাণাধীন পর পর দুটি ছবিতে। শাকিবের সর্বশেষ দুটি ব্যবসাসফল চলচ্চিত্র ‘প্রিয়তমা’ ও ‘রাজকুমার’-এর প্রযোজক ছিলেন আরশাদ আদনান। নিজের জন্মদিনে (৩ জুন) প্রযোজক জানালেন শাকিব খান নয়, ইধিকা পালকে নিয়ে তিনি ফের মাঠে নামছেন। নির্মাণ করতে যাচ্ছেন ‘সাহেব’ নামের একটি সিনেমা। যার নায়ক শাকিব খানের কথা এতোদিন শোনা গেলেও চূড়ান্ত ঘোষণায় হাজির হলেন শরিফুল রাজ। এটি নির্মাণ করতে যাচ্ছেন সাইফ চন্দন।

শরিফুল রাজ

আদনানের ভাষায়, পুরো ‘প্রিয়তমা’ টিমই থাকছে এই ছবির সঙ্গে। নতুন যুক্ত হলো নির্মাতা সাইফ চন্দন আর নায়ক শরিফুল রাজ। থাকছেন না শাকিব খান। ছবিটি মুক্তি পাবে ২০২৫ সালের রোজার ঈদে।

প্রযোজকের এমন বিস্ময়কর সিদ্ধান্ত ও ঘোষণার রেশ ধরে এটুকু নিশ্চিত, ‘প্রিয়তমা’র সুবাদে শাকিব খানের সঙ্গে তৈরি বন্ধুত্ব অনেকটাই ফিকে হয়ে গেছে ‘রাজকুমার’ পরবর্তী ‘তুফান’-এ। তবে আশার আলো ঠিকই জ্বালিয়ে রাখলেন কৌশলী প্রযোজক আরশাদ আদনান। এক প্রশ্নের জবাবে বললেন, ‘শাকিবকে নিয়ে নতুন প্ল্যান করছি। ইনফ্যাক্ট গল্পের কাজ চলছে। শেষ হলে আমরা সেটাও ঘোষণা দেবো।’

‘তুফান’ সিনেমায় শাকিব খান

খানের ডেরায় রাজের হানা এটাই প্রথম নয়। গত বছরই হাসিবুর রেজা কল্লোলের ‘কবি’ সিনেমায় অতর্কিত ঢুকে পড়েছেন রাজ। অথচ এই ছবিটি করার বিষয়ে সবই চূড়ান্ত ছিলো শাকিব খানের। কারণ তার আগে কল্লোল-শাকিব একসঙ্গে ‘সত্তা’ নামের একটি ছবি করেছেন। যার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পান শাকিব। এখানে আরেকটি মজার বিষয় হলো- ‘কবি’ ও ‘সাহেব’ দুটো ছবিতেই রাজ নায়িকা হিসেবে পাচ্ছেন কলকাতার ইধিকা পালকে!