জানা গেলো রাফীর ‘আলহামদুলিল্লাহ’ লেখার কারণ!

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

দুবাইয়ের মরুভূমিতে রাফী ও তমা

দুবাইয়ের মরুভূমিতে রাফী ও তমা

চিত্রনায়িকা তমা মির্জার জন্মদিনে নির্মাতা রায়হান রাফীর আবেগঘন পোস্ট নেটিজেনরা দারুণ পছন্দ করেছে। রাফীর ফেসবুকে সবচেয়ে বেশি রিঅ্যাক্ট পড়া পোস্ট এটিই। সেখানে রায়হান রাফী তমা মির্জার উদ্দেশে লিখেছেন, ‘আমি খুব ভাগ্যবান যে তোমার সাথে সূর্যের চারপাশে আরেকটি বছর পেয়েছি! চলো উদযাপন করি! শুভ জন্মদিন তমা।’

রাফী আর তমা মির্জার প্রেমের গুঞ্জন নতুন নয়। তবে তারা বরাবরই বলে আসছেন, একে অপরের খুব ভালো বন্ধু তারা। প্রেমের কথা সরাসরি শিকার না করলেও বিষয়টিকে একদমই এড়িয়ে যান না। তাই রাফীর এই পোস্টে প্রেমের মাদকতা পেয়েছে নেটিজেন। তাইতো দুবাইয়ের মরুভূমির উষ্ণ বালুর বুকে রোমান্টিক ছবিটি সবাই খুব পছন্দ করেছে।

বিজ্ঞাপন
দুবাইয়ের মরুভূমির উষ্ণ বালুর বুকে রোমান্টিক তমা মির্জা ও রায়হান রাফী

এই ঘটনার সপ্তাহ পার না হতেই রাফী একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি শুধু লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ’। আর তাতেই অনেকে দুইয়ে দুইয়ে চার মিলিয়েছেন। অনেকেই ভেবে নিয়েছেন, হয়ত চার হাত এক হয়েছে। অনেকেই নির্মাতার সেই পোস্টের নিচে কনগ্রাচুলেশনস জানিয়েছে।

তবে এই পোস্টের আসল কারণ ঠিক একদিন পর অর্থাৎ আজই জানা গেলে। রাফী আরেকটি ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছেন তার আলোচিত সিনেমা ‘তুফান’ বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে।

‘তুফান’-এর সেন্সর ছাড়পত্র

অনেকেই জানেন, আসছে ঈদুল আযহায় মুক্তি পেতে যাচ্ছে এই ব্যাবসাসফল নির্মাতার সিনেমা ‘তুফান’। সুপারস্টার শাকিব খানের ভক্তরা ছবিটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। কোন ঝামেলা ছাড়াই ছবিটি ঈদে প্রদর্শণের অনুমতি পাওয়ায় নিঃসন্দেহে সিনেমা সংশ্লিষ্টরা খুশি। এই ছবিতে শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী, বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা, মিশা সওদাগর প্রমুখ।

এরইমধ্যে তুফান-এ শাকিব খানের লুক, টিজার ও গান দর্শক খুব পছন্দ করেছে। অনেকে মনে করছে, ছবিটি শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমার সাফল্যকেও ছাড়িয়ে যাবে ‘তুফান’। ছবিটি প্রযোজনা করেছে বাংলাদেশে আলফা আই, চরকি ও কলকাতার এসভিএফ। গান গেয়েছেন প্রীতম হাসান।

‘তুফান’-এর পোস্টারে মিমি চক্রবর্তী, শাকিব খান ও নাবিলা