আরশ-বৃষ্টির গুঞ্জনের পালে নতুন হাওয়া

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

আরশ খান ও তানিয়া বৃষ্টি

আরশ খান ও তানিয়া বৃষ্টি

তরুণ প্রজন্মের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী আরশ খান ও তানিয়া বৃষ্টির প্রেমের গুঞ্জন নতুন নয়। মাঝে কিছু দিন আলোচনার টেবিল থেকে দূরেই ছিল সেই গুঞ্জন। এবার সেই গুঞ্জনের আগুনে ঘি ঢালল তানিয়া বৃষ্টির একটি ফেসবুক পোস্ট।

গতকাল ১ ফেব্রুয়ারি ছিল আরশ খানের জন্মদিন। বিশেষ দিনের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে তানিয়া লেখেন, ‘তুমি জানো তুমি আমার সব। পার্টনার, বেস্ট ফ্রেন্ড, ঝগড়া, মারামারি করার জায়গা, শেয়ারিং কেয়ারিং পার্টনার, ভাই-ব্রাদার সবকিছু। শুভ জন্মদিন আমার একমাত্র.. আই লাভ ইউ।’

বিজ্ঞাপন

সেই পোস্টে আরশের মেজাজ খারাপ করে দেওয়ার জন্য ক্ষমাও চান তিনি। মন্তব্যের ঘরে আরশ জানান তানিয়াকে ক্ষমা করে দিয়েছেন তিনি। মন্তব্যের ঘরে অনেকেই তাঁকে ভাবি বলে সম্বোধন করেন। তানিয়াও তাতে সাড়া দিয়েছেন।

আরশ খান ও তানিয়া বৃষ্টি

এমন পোস্ট দেখে নেটিজেনরা শুভেচ্ছা জানাচ্ছেন দুই তারকাকে। এ বিষয়ে আরশ খান বলেন, ‘এমন কথা আমাকে নিয়ে আগেও ছড়িয়েছে। এ বিষয়ে এখন কথা বলতে চাচ্ছি না। আজ (গতকাল) আমার জন্মদিন। বিশেষ এই দিনে এসব নিয়ে কথা বলতে চাইছি না। অন্যদিন বলব।’

অন্যদিকে একাধিকবার কল করলেও রিসিভ করেননি তানিয়া।

এর আগে ২০২২ সালে আরশ ও বৃষ্টির প্রেমের খবর ছড়ায়। সে সময় গুঞ্জন ওঠে, গোপনে বিয়ে করে সংসার করছেন তারা। এমন অবস্থায় আরশ ও বৃষ্টি জানান, বিয়ে করেননি তাঁরা। তবে নিজেদের মধ্যে ভালো সম্পর্কের কথা জানিয়ে বিয়ে নিয়েও ভাবছেন বলে জানান। এর কিছুদিন পর জানা যায় দূরত্ব বেড়েছে দুজনার। জুটি বেঁধে কাজ করাও বন্ধ করে দেন।

আরশ খান ও তানিয়া বৃষ্টি

ভুুল-বোঝাবুঝি মিটিয়ে গত বছরের মাঝামাঝি আবারও একসঙ্গে কাজ শুরু করেন। বৃহস্পতিবার একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে এই জুটি অভিনীত ‘পাঁজর-২’। জানা গেছে, একত্রে শুটিং করতে গিয়ে আবার কাছাকাছি এসেছেন তারা।