সিনেমায় গায়িকা লুইপা

  • কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

গায়িকা লুইপা

গায়িকা লুইপা

সময়ের সুকণ্ঠী গায়িকা জিনিয়া জাফরিন লুইপা। ২০১০ সালের ‘সেরাকণ্ঠ’ প্রতিযোগিতা থেকে উঠে আসা এই শিল্পী অডিও অঙ্গনে এরইমধ্যে বেশ সুনাম কুড়িয়েছেন। একমাত্র একক অ্যালবাম ‘ছায়াবাজি’র পাশাপাশি উপহার দিয়েছেন ‘জেন্টলম্যান’, ‘এই দেখা শেষ দেখা’, ‘নাচ ময়ূরী নাচ’সহ কয়েকটি আলোচিত গান। স্টেজেও দারুণ ব্যস্ত সময় পার করছেন।

এবার লুইপার অভিষেক হতে যাচ্ছে বড় পর্দায়। প্রথমবারের মতো কোনো সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন তিনি। রায়হান রাফি পরিচালিত এই সিনেমার নাম ‘পরাণ’। এতে লুইপার গাওয়া গানটির সম্ভাব্য শিরোনাম ‘ধীরে ধীরে’। প্রেমময় এই গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী। লুইপার সঙ্গে গানটিতে দ্বৈত কণ্ঠও দিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

জানা গেছে, পর্দার গানটির সঙ্গে পারফর্ম করবেন নায়িকা বিদ্যা সিনহা মিম ও নায়ক ইয়াশ রোহান।

গানটি প্রসঙ্গে লুইপা বলেন, ‘সব শিল্পীরই ইচ্ছা থাকে সিনেমার গাওয়ার। চেয়েছিলাম মনের মতো একটি গান দিয়ে এই মাধ্যমে যাত্রা শুরু করতে। অবশেষে সেটি হলো। এই গানে শ্রোতারা প্রাণ পাবেন, শুনে শান্তি লাগবে এটা বলতে পারি। গানটির সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। সিনেমায় গানটি উপভোগ করার অপেক্ষায় রইলাম।’

উল্লেখ্য, আসছে কোরবানির ঈদ উপলক্ষে মুক্তি পাওয়ার কথা রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’। তার আগেই ইউটিউবে লুইপা-ইমনের গানটি উন্মুক্ত করা হবে। মিম-ইয়াশ রোহান ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন শরীফুল রাজ। এরইমধ্যে সিনেমাটির টিজার ও লুক দর্শকের নজর কেড়েছে।