‘আগামীকাল’ নিয়ে বড় পর্দায় আসছেন তারা

  • কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

‘আগামীকাল’ ছবির কলাকুশলীরা

‘আগামীকাল’ ছবির কলাকুশলীরা

নতুন সিনেমা ‘আগামীকাল’ নিয়ে বড় পর্দায় আসছেন ঢাকাই সিনেমার নায়ক মামনুন হাসান ইমন। সাথে রয়েছেন জাকিয়া বারী মম ও সূচনা আজাদ । আগামীকাল সিনেমায় আরও অভিনয় করেন আশীষ খন্দকার, ফারুক আহমেদ, শতাব্দী ওয়াদুদ, টুটুল চৌধুরী, তারিক স্বপন প্রমুখ।

তৌকির আহমেদের ‘দারুচিনি দ্বীপ’-এর ১৫ বছর পর এই সিনেমার মাধ্যমে আবার একসঙ্গে প্রেক্ষাগৃহে ফিরছেন ইমন ও মম।

বিজ্ঞাপন

অঞ্জন আইচ পরিচালিত ‘আগামীকাল’ মুক্তি পাচ্ছে ৩ জুন। সিনেমাটির মুক্তি উপলক্ষে শনিবার (২৮ মে) রাজধানীর পান্থপথের একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সেখানে উপস্থিত ছিলেন পরিচালক অঞ্জন আইচ, অভিনেতা মামনুন ইমন, অভিনেত্রী সূচনা আজাদ, টুটুল চৌধুরী, অভিনেতা তারেক স্বপন, গায়িকা সোমনুর মনির কোনাল, নির্মাতা সানী সানোয়ারসহ অনেকে।

অনুষ্ঠানে ইমন বলেন, পরিবার নিয়ে দেখার মতো একটি সিনেমা ‘আগামীকাল’। এই সিনেমায় আমি চিত্রনায়ক ইমন নয়, অভিনেতা ইমন হিসেবে হাজির হচ্ছি। গল্পের চরিত্রের হয়েই অভিনয় করেছি। আশা করি সবার সিনেমাটা ভালো লাগবে।

পরিচালক অঞ্জন আইচ বলেন, ‘এই সিনেমার পরতে পরতে উৎকণ্ঠা, উত্তেজনা রয়েছে। বলতে পারেন এটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার সিনেমা। ইমন, মম, সূচনা ও শতাব্দীসহ সবাই দারুণ অভিনয় করেছেন। আমার বিশ্বাস দর্শক সিনেমাটি ৫ মিনিট দেখলেই শেষ না করে আর উঠতে পারবেন না।’

উল্লেখ্য, শনিবার ছিল ইমনের জন্মদিন। এই অনুষ্ঠানে শেষে কেক কেটে তার জন্মদিন উদযাপন করে ‘আগামীকাল’ সিনেমার টিম। এছাড়াও দিনভর সামাজিক মাধ্যমে সিনেমার বন্ধু-শভাকাঙক্ষী আর ভক্তদের ভালোবাসায় সিক্ত হয়েছেন এই নায়ক।