‘ব্যাচেলর পয়েন্ট’ এর থিম সংয়ের নতুন রেকর্ড

  • কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

‘ব্যাচেলর পয়েন্ট’র কলাকুশলীরা

‘ব্যাচেলর পয়েন্ট’র কলাকুশলীরা

কম সময়ে মিলিয়ন ভিউ অতিক্রম করে নতুন রেকর্ড করলো ব্যাচেলর পয়েন্টের থিম সং। ইউটিউবে এই প্রথম বাংলাদেশি কোনো কনটেন্ট যা অল্প সময়ে দর্শকের মন জয় করলো ।

প্রকাশের ৭ ঘণ্টার মধ্যে মিলিয়ন ভিউ পার হওয়াকে অবিশ্বাস্য রেকর্ড বলে মনে করছেন নাটকটির পরিচালক কাজল আরেফিন অমি। তার ভাষ্য, এর আগে বাংলাদেশের নাটক সিনেমা বা যেকোনো কন্টেন্টে মাত্র ৭ ঘণ্টায় মিলিয়ন ভিউ অতিক্রম করেনি। ব্যাচেলর পয়েন্টের থিম সং এর মাধ্যমে এবারই প্রথম এমন ঘটনা ঘটলো। ভালোভাবে কাজটি উপহার দেয়ার জন্য চেষ্টার কোনো কমতি ছিল না। সবার প্রসংশায় পুরো টিমের পক্ষ থেকে কৃতজ্ঞতা।

বিজ্ঞাপন

পরপর তিনটি সিজন সাফল্য পাওয়ার পর ১১ মার্চ থেকে ফ্রুটিকা নিবেদিত ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ফোর আসছে। প্রায় একবছর পর দর্শকদের তুমুল আগ্রহের কারণে জনপ্রিয় এ সিরিয়ালির নতুন সিজন আনছেন পরিচালক অমি।

এ উপলক্ষে রবিবার গুলশানে এক সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে জানানো হয়, ১১ মার্চ থেকে সপ্তাহে ৩ দিন শুক্রবার, শনিবার ও রোববার ব্যাচেলর পয়েন্ট সিজন ফোর প্রচার হবে। পরে নতুন সিজনের ‘থিম সং’ উন্মোচন করা হয়।

গানটি প্রকাশের পর লুফে নিয়েছেন দর্শকরা। এই প্রতিবেদন লেখার সময় ১৯ লাখ ৩০ হাজারের বেশি ভিউ অতিক্রম করেয়েছে। ১৭ হাজারের বেশি ইতিবাচক মন্তব্য।

তরুণ প্রজন্মের জীবনযাপন, আবেগ, হাসি ও আনন্দ নিয়ে নির্মিত এই ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেন মিশু সাব্বির, পলাশ, চাষী আলম, মারজুক রাসেল, সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, ফারিয়া শাহরিন, শরাফ আহমেদ জীবন, সুমন পাটোয়ারী, মনিরা মিঠু, আবদুল্লাহ রানা, শিমুল শর্মা, পারসা ইভানা ও পাভেলসহ অনেকেই।