দীপিকাকে প্রথম ছবির প্রস্তাব দিয়েছিলেন সালমান

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সালমান খান ও দীপিকা পাড়ুকোন

সালমান খান ও দীপিকা পাড়ুকোন

‘ওম শান্তি ওম’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয়ের মধ্য দিয়ে ২০১০ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন দীপিকা পাড়ুকোন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক ব্লকবাস্টার ছবি ভক্তদের উপহার দিয়েই যাচ্ছেন এই সুন্দরী।

১২ বছরের ক্যারিয়ারে বলিউড ইন্ডাস্ট্রির নামি-দামি বেশ কয়েকজন তারকার সঙ্গে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। কাজ করেছেন হলিউডের অ্যাকশন তারকা ভিন ডিজেলের সঙ্গেও। কিন্তু এই অভিনেত্রীকে এখনও পর্যন্ত দেখা যায়নি সালমানের সঙ্গে। কিন্তু এই দুই তারকা জুটিকে একসঙ্গে দেখার জন্য যেনো মুখিয়ে আছে তাদের ভক্তরা।

বিজ্ঞাপন

মজার বিষয়টি হলো- দীপিকা পাড়ুকোনকে বলিউড ইন্ডাস্ট্রিতে যিনি প্রথম কাজের প্রস্তাব দিয়েছিলে তিনি আর কেউ নন স্বয়ং সালমান খান ছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটা নিজেই জানালেন দীপিকা।

এ প্রসঙ্গে দীপিকার ভাষ্য, “আমাদের মধ্যে সবসময় একটি সুন্দর সম্পর্ক রয়েছে। আর আমি এই ভেবে ধন্য যে বলিউড ইন্ডাস্ট্রিতে তিনিই প্রথম আমাকে কাজের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু এটি হয়তো আমার দুর্ভাগ্য যে সেসময় আমি এর জন্য প্রস্তুত ছিলাম না।”


যোগ করে দীপিকা আরও বলেন, “সত্যি বলতে আমি সেসময় একেবারেই প্রস্তুত ছিলাম না। আমি কখনও অভিনেত্রী হতে চাইনি। কিন্তু কি করে যেনো কি হয়ে গেলো। সালমান খানের প্রস্তাব ফিরিয়ে দেওয়ার দুই বছর পর ‘ওম শান্তি ওম’র প্রস্তাব এলো আমার কাছে।”

সম্প্রতি মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন অভিনীত ‘গেহরাইয়া’। এছাড়া বলিউডের এই অভিনেত্রীর হাতে রয়েছে ‘ফাইটার’ ছবির কাজ। এতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে হৃতিক রোশনকে।