মা হচ্ছেন রিয়ান্না

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

রিয়ান্না ও এএসএপি রকি

রিয়ান্না ও এএসএপি রকি

মা হতে যাচ্ছেন জনপ্রিয় মার্কিন পপ তারকা রিয়ান্না। সপ্তাহের প্রথমদিনই বয়ফ্রেন্ড এএসএপি রকির হাত ধরে নিউ ইয়র্ক সিটির রাস্তায় হাঁটলেন রিয়ান্না। সেই ছবি এরইমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। আর সেই ছবিতে রিহানার শরীরে মাতৃত্বের ছাপ স্পষ্ট দেখা গেল।

নিউ ইয়র্কের প্রবল ঠাণ্ডায় গোলাপি রঙা ওভার কোটের বোতাম খুলে বেবি বাম্প দেখালেন রিয়ান্না, সঙ্গে পরনে ব্লু ডেনিম আর বিরাট লম্বা হার।

বিজ্ঞাপন

বহুবার বহু সাক্ষাৎকারে রিয়ান্না মা হওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন রিয়ান্না। তাকে প্রশ্ন করা হয়েছিল, আগামী ১০ বছরে তিনি সন্তান ধারণের কথা ভাবছেন কি না। ৩৩ বছরের রিহানার উত্তর ছিল, “১০ বছর! তত দিনে আমি ৪০ পেরিয়ে যাব। তার আগেই আমি মা হব।”

অন্তর্জালে রীতিমতো আলোড়ন তুলছে রিয়ান্নার মাতৃত্বের খবর। প্রথম সন্তানের অপেক্ষায় এই তারকা জুটি।

রিয়ান্না ও এএসএপি রকি পরস্পরের বন্ধু গত এক দশকেরও বেশি সময় ধরে। তবে তাদের মধ্যে প্রেমের কোনও সম্পর্ক ছিল না শুরুতে। ২০১৩ সালে রিয়ান্নার সঙ্গে প্রেম সম্পর্কে জড়ানো প্রসঙ্গে এএসএপি রকির মন্তব্য ছিল, ‘হ্যাঁ ও সেক্সি, কিন্তু আমিও খারাপ নই’।


২০২০ সালে রিয়ান্না ও এএসএপি রকিকে একসঙ্গে ডিনার ডেটে যেতে দেখা যায়, এরপর রিয়ান্নার দেশ বারবেডোজে ছুটি কাটাতে দেখা যায় তাদের। তখন থেকে ফের মাথাচাড়া দেয় দুজনের প্রেমের গল্প। অবশেষে ২০২১ সালে রিয়ান্না শিলমোহর দেন এই সম্পর্কে।