প্রথমবার ভোট দিয়ে উচ্ছ্বসিত দীঘি

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

চিত্রনায়ক রুবেলের সঙ্গে এফডিসিতে দীঘি

চিত্রনায়ক রুবেলের সঙ্গে এফডিসিতে দীঘি

কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন। এবার নতুন অনেক শিল্পী দিচ্ছেন ভোট। প্রতিবার বাবার জন্য ভোট চেয়ে আসলেও এবার নিজেই ভোট দিয়ে খুশি দীঘি। প্রথমবার ভোট দিয়ে উচ্ছ্বসিতও তিনি।

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টা থেকে এ ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকেল ৫টা পর্যন্ত। এফডিসিতে সমিতির স্টাডি রুমে চলছে এই ভোটগ্রহণ। ভোট দেয়ার পর সাংবাদিকদের সঙ্গে আনন্দ প্রকাশ করেন দীঘি।

বিজ্ঞাপন

সম্প্রতি চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য হয়েছেন দীঘি। এবারই প্রথম ভোট দিয়েছেন এই তরুণ নায়িকা। প্রথমবার ভোট দিয়ে ভীষণ উচ্ছ্বসিত তিনি।

নির্বাচনে জয়-পরাজয় থাকবে। বাবার জয়ের ব্যাপারে আশাবাদী তিনি।

সাংবাদিকদের তিনি জানান, নির্বাচনে প্রতিবার বাবার সঙ্গে আসতাম। আর আমি দাঁড়িয়ে থাকতাম এবং ভোট চাইতাম। এবার আমি নিজে ভোটার।

দীঘির বাবা অভিনেতা সুব্রত বরাবরই শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিয়ে আসছেন।

এ বছর মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেল থেকে সহ-সাধারণ সম্পাদক পদে লড়ছেন দীঘির বাবা অভিনেতা সুব্রত।
বাবার জয় নিয়ে শতভাগ আশাবাদী দীঘি।

তিনি বলেন, বাবাকে আমি কখনও নির্বাচনে হারতে দেখিনি। তিনি সবসময় তার কর্মগুণে জয়ী হয়েছেন।

এদিকে নির্বাচন দেখতে আসছে বিভিন্ন দর্শক-শ্রোতা। এবার সকল শ্রেণির মানুষের ভেতরে প্রবেশের বাধ্যবাধকতা থাকার কারণে শুধু পাস ধারীদের ভিতরে প্রবেশ করতে দেওয়া হয়েছে।

নির্বাচন শুরু হওয়ার পর থেকে এফডিসির সামনে উৎসুক জনতার ভিড় লক্ষ করা গেছে। যা সামলাতে হিমশিম খাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

কাঞ্চন-নিপুণ ও মিশা-জায়েদ প্যানেল ছাড়াও এবারের নির্বাচনে আছেন দুজন স্বতন্ত্র প্রার্থী। এবার মোট ভোটার ৪২৮ জন।শিল্পী সমিতির নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা হারুন।