সকালে মালায়ালি, সন্ধ্যায় বাঙালি রীতিতে মৌনির বিয়ে

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সুরজ নাম্বিয়ার ও মৌনি রয়

সুরজ নাম্বিয়ার ও মৌনি রয়

দীর্ঘদিনের প্রেমিক সুরজ নাম্বিয়ার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন মৌনি রয়। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) ভারতের গোয়ায় অবস্থিত হিলটন রিসোর্টে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।


দুই রীতিতে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন মৌনি রয় ও সুরজ নাম্বিয়ার।

বিজ্ঞাপন

সকালে মালায়ালি রীতিতে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেও সন্ধ্যায় বাঙালি বধূ সেজে পান পাতা মুখের সামনে নিয়ে বাঙালি রীতিতে সাত পাকে বাঁধা পড়েন বলিউডের এই অভিনেত্রী।


মালায়ালি রীতিতে বিয়ের জন্য মৌনি বেছে নিয়েছিলেন সাদা শাড়ি লাল পাড়। আর তার বর পরেছিলেন খাকি রঙের পাঞ্জাবী এবং সাদা লুঙ্গি।


আর বাঙালি রীতির বিয়ের জন্য ভারতের প্রখ্যাত ডিজাইনার সব্যসাচীর নকশা করা লেহেঙ্গা বেছে নিয়েছিলেন মৌনি। আর তার স্বামী পরেছিলেন একই ডিজাইনারের শেরওয়ানি।


মৌনির বর সুরজ নাম্বিয়া গ্ল্যামার দুনিয়ার বাইরের একজন মানুষ। দুবাইয়ের আমির-শেখদের লাভ-ক্ষতির হিসেব কষেন সুরজ অর্থাৎ দুবাইয়ের ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার।


সুরজ নাম্বিয়ার জন্ম বেঙ্গালুরুতে। সুরজের স্কুল এবং কলেজ শিক্ষা বেঙ্গালুরুতে। ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক হওয়ার পর নিজের বিষয় বদল করে লন্ডন স্কুল অব ইকনমিক্সে এবং স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যলয়ে পড়াশোনা করতে যান। পরে অবশ্য বাবা-মাকে নিয়ে দুবাইয়ে পাকপাকি ভাবে চলে যান মৌনির বর।