‘হনুফা’ চরিত্রটি খুব পছন্দ করেছি-পার্নো মিত্র

  • বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

পার্নো মিত্র

পার্নো মিত্র

নূরদ্দিন জাহাঙ্গীরের লেখা উপন্যাস অবলম্বনে ফজলুল তুহিনের পরিচালনায় নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘বিলডাকিনী’। নওগাঁর পতিসরে চলছে এর শুটিং।

গত ৩ জানুয়ারি থেকে চলচ্চিত্রটির চিত্রধারণ চলছে। ১৮ জানুয়ারি শুটিং শিবিরে যোগ দিলেন পশ্চিমবঙ্গে অভিনেত্রী পার্ণো মিত্র। কেন্দ্রিয় চরিত্রটি তারই।

বিজ্ঞাপন

চলচ্চিত্রটির নির্মাতা বার্তা ২৪.কমকে বিস্তারিত জানালেন চলচ্চিত্রটি সম্পর্কে।

বললেন, “গ্রামাঞ্চলের রাজনৈতিক, অর্থনৈতিক ও সামাজিক দ্বন্দের একটি গল্প। একটি মেয়ের সন্তান হয়। কিন্তু সন্তানটা কার তা নিয়ে একটা প্রশ্ন তৈরি হয়। গ্রামবাসীরা কেউ মেয়েটার পক্ষে দাঁড়ায়, কেউ বিপক্ষে দাঁড়ায়। কিন্তু মেয়েটা তার গর্ভের সন্তান নিয়ে কোন আপোষ করতে চায় না। সেই নারীটার গল্প নিয়েই ‘বিলডাকিনী’। চরিত্রটির নাম হনুফা। এ চরিত্রেই অভিনয় করছেন পার্নো মিত্র।”

পার্নো মিত্রর সঙ্গে চলচ্চিত্রটি অভিনয় করছেন মোশাররফ করিম। দুজনই চলচ্চিত্রটি নিয়ে উচ্ছ্বসিত।

তুহিন আরও বললেন, “পার্নো নিজেই একটু আগে আমাকে বলল-আমি আমার হনুফা চরিত্রটি খুব পছন্দ করেছি। সে যেহেতু চরিত্রটিকে পছন্দ করেছে কাজও ভালো করবে। মোশাররফও বলেছে-এনজয় করছি। সবমিলে কাজটা ভালো হচ্ছে-আমিও আশাবাদী।

নির্মাতা জানান, একটানা নির্মাণে আগামী ২৭ তারিখ পর্যন্ত চলচ্চিত্রটির শুটিং চলবে।

প্রসঙ্গত, ২০১১ সালে অঞ্জন দত্ত পরিচালিত 'রঞ্জনা আমি আর আসবো না' সিনেমাটির মাধ্যমে আলোচনায় আসেন এই অভিনেত্রী। 'দত্ত ভার্সাস দত্ত', 'বেডরুম', কয়েকটি মেয়ের গল্প', 'আমি আর আমার গার্লফ্রেন্ড' 'মাছ, মিষ্টি, মোর', 'শেষ অঙ্ক', 'গ্ল্যামার'সহ বেশ কয়েকটি আলোচিত চলচ্চিত্রে তিনি কাজ করেছেন। বাংলাদেশের বড়পর্দায় মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’ চলচ্চিত্রটির মধ্য দিয়ে অভিষেক ঘটে তার।