সংসার ভাঙল ধানুশ-ঐশ্বরিয়ার

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ঐশ্বরিয়া ও ধানুশ

ঐশ্বরিয়া ও ধানুশ

গত বছরের শেষ দিকে সংসার ভাঙনের খবর দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন নাগা চৈতন্য ও সামান্থা রুথপ্রভু। সেই ভাঙনের রেশ কাটতে কাটতেই এবার ১৮ বছরের সংসার জীবনের ইতি টানলেন দক্ষিণের সুপারস্টার ধানুশ-ঐশ্বরিয়া দম্পতি।


সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে ধানুশ লিখেছেন, ‘বন্ধু হিসেবে, জুটি হিসেবে, বাবা-মা হিসেবে ১৮ বছরের এই পথ চলা। সফরটা ছিল মানুষ হিসেবে বেড়ে ওঠার, একে অপরকে বুঝে ওঠার, মানিয়ে চলার। আজ আমরা এমন এক সিদ্ধান্তে এসে পৌঁছেছি, যেখানে আমরা বুঝতে পারছি এবার আমাদের পথ আলাদা হওয়াটাই ভালো। আমি আর ঐশ্বর্যা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। যুগল হিসেবে এতদিন থেকেছি। এবার নিজেদের নিজেদেরকে বোঝার পালা’।

বিজ্ঞাপন

ধানুশ আরও যোগ করেন, ‌‘আগামী দিনগুলোতে বরং একে অপরকে বোঝার জন্য আর একটু সময় দেব। সকলের কাছে অনুরোধ অনুগ্রহ করে আমাদের সিদ্ধান্তকে সম্মান জানাবেন এবং আমাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তা বজায় রাখতে দেবেন।’

একই বিবৃতি ঐশ্বরিয়াও তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন। সঙ্গে রজনীকান্ত কন্যা লেখেন, ‘এই পোস্টের জন্য আলাদা কোনও ক্যাপশনের দরকার নেই প্রয়োজন তোমাদের ভালোবাসা।’

দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের মেয়ে ঐশ্বরিয়া। ২০১২ সালে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। তার প্রথম ছবি ‘৩’-এর নায়ক ছিলেন ধানুশ। সেই সিনেমার গান ‘কোলাভরি ডি’ তুমুল জনপ্রিয় হয়েছিল। পরে ২০০৪ সালে ঐশ্বরিয়াকে বিয়ে করেন দক্ষিণের এই তারকা। তখন তার বয়স ছিল মাত্র ২০।

কিছুদিন আগেই মুক্তি পয়েছে আনন্দ এল রাই পরিচালিত ছবি ‘আতরাঙ্গি রে’। অক্ষয় কুমার, সারা আলি খানকে ছাপিয়েও ধানুশের অভিনয় প্রশংসা পেয়েছে বিভিন্ন মহলে।