করোনা আক্রান্ত বলিউড-টলিউডের একঝাঁক তারকা

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

করোনা আক্রান্ত বলিউড-টলিউডের একঝাঁক তারকা

করোনা আক্রান্ত বলিউড-টলিউডের একঝাঁক তারকা

করোনা সংক্রমণের হার লাফিয়ে লাফিয়ে বাড়ছে। আমেরিকার সেন্টার্স ফর ডিজিজ কন্ট্রোল অ্যান্ড প্রিভেনশনের (সিডিসি) মতে, এখনও পর্যন্ত করোনার যতগুলো ভেরিয়েন্ট পাওয়া গেছে তার মধ্যে ওমিক্রনের সংক্রমণের হার অন্য ভেরিয়েন্টগুলোর তুলনায় বেশি। আর এর প্রভাব পড়েছে ভারতেও। দেশটিতে দিন দিন বেড়েই চলছে শনাক্তের হার।

ভারতের করোনার প্রর্দুভাব যে বেড়েছে তা গত কয়েকদিনের তালিকা দেখলেই বোঝা যায়। তাছাড়া গত এক সপ্তাহের মধ্যে বলিউড ও টলিউড ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন তারকা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বলতে গেলে এই দুই ইন্ডাস্ট্রিতে করোনা আতঙ্ক যেন একটু বেশিই জাঁকিয়ে বসেছে।

বিজ্ঞাপন

আগামী ৭ জানুয়ারি শুরু হওয়ার কথা ছিলো কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। কিন্তু অনুষ্ঠানটি স্থগিত করার সিদ্ধান্ত নিল আয়োজক কমিটি। কারণ পরমব্রত চ্যাটার্জী, রাজ চক্রবর্তী, রুদ্রনীল ঘোষসহ একাধিক অভিনেতা এবং উৎসব কমিটির কয়েকজনের শরীরে করোনা বাসা বেঁধেছে। আর এমন ঝুঁকিপূর্ণ পরিস্থিতিতে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব আপাতত বাতিল করা হল বলে জানিয়েছে কমিটি।

আয়োজক কমিটির পক্ষ থেকে প্রকাশিত এক বিবৃতিতে জানানো হয়েছে, “বর্তমান করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে সবরকম সম্ভাবনার কথা বিচার করা হয়েছে। সিনেপ্রেমী, সাধারণ নাগরিক, ছবি উৎবের সঙ্গে যুক্ত বেশ কিছু সদস্যও এই মুহূর্তে করোনা আক্রান্ত। সবার সুরক্ষার কথা বিচার করে এই মুহূর্তে রাজ্য সরকার সাময়িকভাবে ২৭তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎব স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে। আগামী ৭ থেকে ১৫ জানুয়ারি এই ফিল্ম ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। শিগগিরেই উৎবের নতুন দিনক্ষণ জানানো হবে।”

বুধবার (৫ জানুয়ারি) সকালে কোভিড পজিটিভ হন অভিনেতা পরমব্রত চ্যাটার্জী। টুইটে নিজে জানিয়েছেন সেই দুঃসংবাদ। মৃদু উপসর্গ থাকায় তিনি হোম আইসোলেশনেই রয়েছেন।

মঙ্গলবার (৪ জানুয়ারি) বিকেলে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন পরমব্রত। তার সঙ্গে ছিলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়সহ বোর্ডের একাধিক সদস্য। তাদের সকলকে করোনা পরীক্ষা করার আবেদন জানিয়ে সতর্ক করেছেন পরমব্রত।

অভিনেতা রুদ্রনীল ঘোষও কোভিড আক্রান্ত হয়ে বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

করোনা আক্রান্ত অভিনেতা দেব। মঙ্গলবার (৪ জানুয়ারি) সাত সকালেই ছড়িয়ে পড়েছিল এমন খবর। টলিউডের সুপারস্টারের আরোগ্য কামনা করে টুইট করতে শুরু করেন অনুরাগীরা। কিন্তু দেব জানিয়ে দিলেন, তিনি পজিটিভ নন। তবে করোনা পরীক্ষা করিয়েছেন। রিপোর্টের অপেক্ষায় রয়েছেন।

ছেলের সঙ্গে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি দম্পতি

দ্বিতীয়বার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি দম্পতি।

সপরিবারে করোনা আক্রান্ত হয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী সোনু নিগাম।

ভ্যাকসিনের জোড়া ডোজ নিয়ে আবারও করোনা আক্রান্ত হলেন কবি শ্রীজাত বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন দুঃসংবাদটি।

শুধু শ্রীজাত নন, টিকার ডবল ডোজ নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেতা জন আব্রাহাম ও তার স্ত্রী প্রিয়া রুঞ্চাল।


করোনা আক্রান্তের তালিকায় রয়েছেন ওপার বাঙলার জনপ্রিয় অভিনেত্রী পর্নো মিত্রও।

টলিউড ইন্ডাস্ট্রির তারকাদের মধ্যে আরও করোনা আক্রান্ত হয়েছেন সৃজিত মুখার্জি, জিৎ গাঙ্গুলি।


বলিউড ইন্ডাস্ট্রির তারকাদের মধ্যে করোনা আক্রান্তের তালিকায় আছেন অর্জুন কাপুর, নোরা ফাতেহি, অভিনেতা-নির্মাতা প্রেম চোপড়া।

জানা গেছে, বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনের বাড়ির একজন স্টাফ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। যদিও বা এ বিষয়ে এখনও নিশ্চিত কিছু জানা যায়নি।